AmaderBarisal.com Logo

আমতলীতে ঘড়ে আগুন দিয়ে শক্রতা


আমাদেরবরিশাল.কম

১১ জুন ২০১৯ মঙ্গলবার ৪:২৮:৩৫ অপরাহ্ন

barguna-news-map বরগুনা হিন্দু পরিবারকে উচ্ছেদের অভিযোগে একজন গ্রেফতার সংবাদ মানচিত্র

আমতলী (বরগুনা) প্রতিনিধি ::: আমতলী পৌরসভার ৩ নং ওয়ার্ডের বাসিন্দা আলহাজ্ব ডা: হারুন অর রশিদের রান্না ঘড়ে সোমবার গভীর রাতে আগুন দিয়ে শক্রতা উদ্ধারের চেষ্টা করে দুবৃত্তরা। ঘড়ের লোকজন টের পেয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

জানা গেছে, আমতলী হাসপাতালের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা: আলহাজ্ব হারুন অর রশিদ পৌরসভার ৩ নং ওয়ার্ডে বসবাস করেন। সোমবার গভীর রাতে পূর্ব শক্রতার জের ধরে এক দল দুবৃত্ত তার বাসা বাড়ি জ্বালিয়ে দেওয়ার উদ্দেশ্যে প্রথমে একটি রান্না ঘড়ে আগুন ধরিয়ে দেয়।

আগুনের লেলিহান শিক্ষার শব্দে ডা: হারুন অর রশিদসহ ঘড়ের অন্যান্য লোকজন জেগে ওঠে এবং দ্রুত আগুন নিয়ন্ত্রে আনে।

ডা: হারুন অর রশিদ জানান, পূর্ব শক্রুতার জের ধরে আমার বসত ঘড়সহ আমাকে পুড়িয়ে হত্যার জন্য রান্না ঘড়ে আগুন দেওয়া হয়। টের না পেলে আমার রান্নাঘড় এবং বসত ঘড় পুরে আমরা সবাই দº হয়ে মারা যেতাম।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আবুল বাশার জানান, এ বিষয়ে এখনো কেউ কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেওয়া হবে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।