AmaderBarisal.com Logo

বাউফলে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ


আমাদেরবরিশাল.কম

১১ জুন ২০১৯ মঙ্গলবার ৫:২৬:২৮ অপরাহ্ন

patuakhali-news-map পটুয়াখালী সংবাদ মানচিত্র

বাউফল প্রতিনিধি :: পটুয়াখালীর বাউফল উপজেলার বগা ইউনিয়নের বালিয়া চাঁদকাঠী গ্রামের চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে (১২) ধর্ষনের অভিযোগ উঠেছে শাকিব (২০) নামের এক যুবকের বিরুদ্ধে। শাকিব একই ইউনিয়নের রাজনগড় গ্রামের কোডন মোল্লার ছেলে। এব্যপারে গতকাল মঙ্গলবার বিকেলে ওই ছাত্রীর বাবা বাদি হয়ে বাউফল থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই শিশুটি ধাউরাভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রি।

মামলা সূত্রে জানা গেছে, গত ২৯ মে বুধবার অভিযুক্ত শাকিব মোল্লা (২০) খলিল মোল্লা নামের এক সহযোগী নিয়ে ঈদ উপলক্ষে ফেরি করে মেহেদী বিক্রি করতে বলে চাঁদকাঠী গ্রামে যায়। বিকেলে পাঁচটার দিকে ওই ছাত্রি বাড়ির পাশে মাঠে গরু আনতে গেলে শাকিব ও তার সহযোগি খলিলের সাথে ছাত্রীর দেখা হয়।

এসময় শাকিব ছাত্রীটিকে জোড় করে মাঠের পাশে একটি খরের গাদায় নিয়ে ধর্ষণ করে। ঘটনার পরপরই ছাত্রি ধর্ষণের ঘটনা জানালে তার বাবা স্থানীয় জনপ্রতিনিধির কাছে বিচার দেন। বিচার নিয়ে সময় ক্ষেপন করার এক পর্যায়ে গতকাল মঙ্গলবার ছাত্রীর বাবা ধর্ষিতা মেয়েকে নিয়ে বাউফল থানায় এসে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
তবে এ বিষয়ে জানতে অভিযুক্ত শাকিবকে খুঁজে পাওয়া যায়নি।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দোকার মোস্তাফিজুর রহমান জানান, আমরা অভিযোগ পেয়েছি এবং মামলা গ্রহণের প্রস্তুতি চলছে। আজ বুধবার (১১ জুন) সকালে মেডিকেল পরীক্ষার জন্য ছাত্রীকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হবে। আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।