AmaderBarisal.com Logo

স্কুলছাত্রীর ছবি ফেসবুকে, পিতা-পুত্রসহ কারাগারে ৪


আমাদেরবরিশাল.কম

১১ জুন ২০১৯ মঙ্গলবার ৪:২৮:৪৫ অপরাহ্ন

বরিশাল সংবাদ মানচিত্র

বরিশালের আগৈলঝাড়ার সুজনকাঠী গ্রামের অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীর ছবি তুলে তা ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ঘটনার প্রতিবাদ করায় মারধরের শিকার হয়েছেন ওই ছাত্রীর বাবা-মা ও দুই চাচী।

এ ঘটনায় ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ায় জড়িত যুবক আশিক ও তার বাবা আলতাফ মোল্লা এবং জাহাঙ্গীর মোল্লার ছেলে আনিচ মোল্লা ও আরিফ মোল্লাকে মঙ্গলবার (১১ জুন) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মারধরের ঘটনায় আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে আগৈলঝাড়া থানার ওসি আফজাল হোসেন বলেন, উপজেলার সরকারি গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে স্কুলে যাওয়া-আসার পথে বিভিন্ন সময় উত্ত্যক্ত করতো আলতাফ মোল্লার ছেলে আশিক। সম্প্রতি আশিক জোরপূর্বক ওই ছাত্রীর ছবি তুলে তা ফেসবুকে ছড়িয়ে দেয়। পরে ওই ছাত্রী এ ঘটনার বিষয়ে পরিবারকে জানান।

পরে সোমবার বিকালে ছাত্রীর বাবা ও মা আশিককে ছবি ছড়িয়ে দেওয়ার বিষয়ে জিজ্ঞাসা করায় তাদের মারধর করা হয়। মারধরে বাধা দিতে গেলে ছাত্রীর দুই চাচীকেও মারধর করে আহত করে আশিক ও তার লোকজন। মারধরের ঘটনায় ছাত্রীর চাচা আজিজ মোল্লা সোমবার রাতে বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। ওই রাতেই অভিযান চালিয়ে আশিক ও তার পিতাসহ চারজনকে গ্রেফতার করা হয়।-বাংলা ট্রিবিউন



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।