AmaderBarisal.com Logo

শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে দুলাভাই আটক


আমাদেরবরিশাল.কম

১১ জুন ২০১৯ মঙ্গলবার ৫:৪১:১৫ অপরাহ্ন

bhola-news-map ভোলা সংবাদ মানচিত্র

অনলাইন ডেস্ক ::: ভোলার তজুমদ্দিনে পৃথক অভিযানে শ্যালিকাকে ধর্ষনের অভিযোগে দুলাভাইকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

থানা সুত্র জানায়, উপজেলার চাঁদপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের অলিউল্লাহ চৌধুরীর ছেলে মোঃ রিয়াজ (২৮) তার ছোট শ্যালিকা (১২) কে বিভিন্ন প্রলোবন দেখিয়ে লালমোহনের শশুড়বাড়ি থেকে নিয়ে আসে।

গত শনিবার রাত সাড়ে ৯ টার দিকে তজুমদ্দিনের পাটওয়ারীর দোকান এলাকায় বাগানে এনে ধর্ষণ করে রাস্তার পাশে রেখে রিয়াজ পালিয়ে যায়। মেয়েটি কান্নাকাটি করলে ইউপি সদস্য তৈয়ব মাষ্টার ফোন করে আত্মীয়দের কাছে তুলে দেন। মেয়েটি আত্মীয়স্বজনের কাছে ঘটনা জানালে তারা থানায় অভিযোগ দাখিল করলে পুলিশ তাকে আটক করে।

অপরদিকে উপজেলা দর্জির পোল এলাকা থেকে সোমবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে চাঁদপুর ইউনিয়নের কেয়ামূল্যাহ গ্রামের মোঃ আলমের ছেলে মোঃ ছায়েদ (২৫) কে ৪ পিজ ইয়াবাসহ পুলিশ আটক করে। ছায়েদের বিরুদ্ধে ভোলা সদর থানায় একটি ডাকাতি ও একটি অস্ত্র আইনে মামলা রয়েছে। এ ছাড়া তজুমদ্দিন থানায় ২০১৮ সালে একটি ডাকাতি মামলা রয়েছে। তাকে মদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে জেল হাজতে পাঠানো হয়েছে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।