Current Bangladesh Time
বৃহস্পতিবার জুন ২০, ২০১৯ ১:০৬ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » বরিশাল, বরিশাল সদর » মেয়ে হত্যার বিচার চাইলেন মা
১২ জুন ২০১৯ বুধবার ৫:১৫:১৬ অপরাহ্ন
Print this E-mail this

মেয়ে হত্যার বিচার চাইলেন মা


বরিশাল সংবাদ মানচিত্র

বরিশালে ব্রজমোহন (বিএম) কলেজ ছাত্রী মিলি ইসলামকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন তার মা পারভিন খানম।

একইসঙ্গে বরিশাল মডেল স্কুল অ্যান্ড কলেজের গণিত বিভাগের শিক্ষক পুনিল চন্দ্র সরকার নিজেই মিলিকে হত্যা করেছে বলে অভিযোগ করেন তিনি।

মেয়ে হত্যার বিচার চেয়ে বুধবার দুপুর সাড়ে ১২টায় বরিশাল রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন মা পারভিন খানম।

তিনি বলেন, আমার মেয়ে বিএম কলেজের একজন মেধাবী শিক্ষার্থী ছিলো। সে নিজে থেকে কোনো দিনও আত্মহত্যা করতে পারে না। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

পারভিন খানম অভিযোগ করে বলেন, বরিশাল মডেল স্কুল অ্যান্ড কলেজের গণিত বিভাগের শিক্ষক পুনিল চন্দ্র সরকারের সঙ্গে আমার মেয়ের দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক ছিলো। পুনিল হিন্দু সম্প্রদায়ের হয়েও সে নিজেকে আমার মেয়ের কাছে মুসলমান পরিচয় দিয়েছে। এমনকি আমার মেয়েকে বিয়ে করবে বলে আশ্বস্ত করে। হত্যাকাণ্ডের ২ মাস আগে আমরা পুরো বিষয়টি জানতে পারি। মিলি বিয়ের কথা বললে পুনিল আমাদের নথুল্লাবাদের বাসায় গিয়ে হুমকি দেয়। পুনিল জানায়, সে বিবাহিত এবং তার সন্তান রয়েছে তাই বিয়ে করা সম্ভব নয়। এর মিলি বিষয়টি স্কুলের অধ্যক্ষ ও পুনিলের বাসায় জানিয়ে দেবে বলে হুঁশিয়ারি দিলে পুনিল বাঁধা দেয়। পরে পুনিল বিষয়টি কারও কাছে না বলার পরামর্শ দিয়ে মিলিকে শিগগিরই বিয়ে করবে বলে জানায়।

তিনি আরও জানান, ঘটনার এক দিন আগে স্বামী-স্ত্রী থাকবে বলে মিলি ফিসাসি রোডের ওই বাসা ভাড়া নেয়। রাতে পুনিল বাসায়ও আসেছে বলে জানায় বাড়ির মালিকের স্ত্রী শিউলী আজিম। আত্মহত্যার খবর পেয়ে বরিশাল এয়ারপোর্ট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা খোলা পায়। এসময় মিলির ফোন একটি পানি ভর্তি পাতিলের মধ্যে ডোবানো ছিলো। আর মিলি গলায় ওড়না দিয়ে ফ্যানের সঙ্গে ঝোঁলানো ছিলো। তবে তার পা মাটিতেই ছিলো। এ ঘটনায় পুলিশ বরগুনা জেলার সদর থানাধীন ২নম্বর গৌরীচন্ন এলাকা থেকে পুনিলকে গ্রেফতার করে। তবে, পুলিশ পুনিলের কাছ থেকে আর্থিক সুবিধা নিয়ে তাকে ফৌজদারি কার্যবিধির ৫৪ ধারায় আদালতে পাঠায়। মামলায় পুনিল চন্দ্র সরকার গত ৯ জুন আদালতের মাধ্যমে জামিনে মুক্তি পায়।

সংবাদ সম্মেলনের লিখিত বক্তেব্যে পারভীন খানম বলেন, আমার মেয়েকে পুনিল ব্যবহার করেছে। আমরা প্রধানমন্ত্রীর কাছে এ হত্যার ঘটনার সুষ্ঠু বিচার ও অভিযুক্ত পুনিলের গ্রেফতার দাবি করছি। তাকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে। ইতোমধ্যে পুনিল জামিনে মুক্তি পেয়ে সন্ত্রাসীদের মাধ্যমে আমাদের হুমকি দিয়ে আসছে। বিষয়টি নিয়ে বেশি বাড়াবাড়ি করলে আরও একটি হত্যা কাণ্ড হবে বলেও হুমকি দেন।

চলতি বছরের ৩ মে (বৃহস্পতিবার) বরিশাল নগরের ২৮ নম্বর ওয়ার্ডের ফিসারি রোডের আলী আজিমের ভাড়া বাসা থেকে বিএম কলেজের ছাত্রী মিলি ইসলামের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। মিলি ইসলাম বিএম কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের মাস্টার্স পরীক্ষার্থী ছিলেন।

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে সংঘর্ষে চিনা শ্রমিক নিহত, কাজ বন্ধ
বরিশালের ‘ইউনিক কনজুমার প্রডাক্ট’ কম্পানির আইচ ললি জব্দ
বিএনপি নেতা এখন মাদক ব্যবসায়ী
কাউখালীর সয়না রঘুনাথপুর ইউপির উপ-নির্বাচন ২৫ জুলাই
মঠবাড়িয়ায় স্বতন্ত্র প্রার্থী জয়ী
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০১৪

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: [email protected]