Current Bangladesh Time
মঙ্গলবার জুলাই ৭, ২০২০ ১২:১৯ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » কলাপাড়া, পটুয়াখালী, পটুয়াখালী সদর » কলাপাড়ায় ছাত্রলীগ নেতার সংবাদ সম্মেলন
১২ জুন ২০১৯ বুধবার ৬:১৪:৫৩ অপরাহ্ন
Print this E-mail this

কলাপাড়ায় ছাত্রলীগ নেতার সংবাদ সম্মেলন


মিথ্য সংবাদের প্রতিবাদে কলাপাড়া ছাত্রলীগ নেতার সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, কলাপাড়া ॥ রাজনৈতিক অভ্যন্তরীন কোন্দল সৃস্টির জন্য প্রতিপক্ষ কুচক্রি মহলকর্তৃক ব্যক্তিগত ও পারিবারিক সন্মানহানী করার অভিযোগে সাংবাদিক সম্মেলন করেছে কলাপাড়া উপজেলা ছাত্রলীগ নেতা মো. ফয়জুল ইসলাম আশিক তালুকদার।

বুধবার বেলা ১১টায় কলাপাড়া প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আশিক তালুকদার।

লিখিত বক্তব্যে তিনি উল্লেখ করেন, আমি ও আমার পরিবারের সকল সদস্য স্বাধীনতার পক্ষের শক্তিতে সাহসী। আমি আমর ছাত্র জীবনে কলাপাড়া ও বরিশাল জেলা ছাত্রলীগের সঙ্গে সম্পৃক্ত আছি। ২০০৮ সালে কলাপাড়া পৌর ৮ নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক এবং ২০১১ সালে বরিশাল জেলা ছাত্রলীগের স্বক্রীয় কর্মী হিসেবে রাজনৈতিক কর্মকান্ড পরিচালনা করে আসছি।

একই সঙ্গে বরিশাল ছাত্র কল্যান পরিষদের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছি। বর্তমানে আমি বিএসসি ইঞ্জিনিয়রিং কোর্স সম্পন্ন পথে। শিক্ষা জীবনের ধরাবাহিকতায় ঝিমিয় পড়া কলাপাড়া ছাত্রলীগের কার্যক্রমকে গতিশীল করার জন্য রাজনৈতিক কার্যক্রম শুরু করি। তার অংশ হিসেবে ছাত্রলীগের পক্ষ থেকে কলাপাড়ার সাংসদ অধ্যক্ষ মহিব্বুর রহমান (মহিব) এর পক্ষে কলাপাড়ার সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা জানিয়ে ব্যানার, ফেস্টুন শহরের বিভিন্ন পয়েন্টে স্থাপন করা হয়।

কলাপাড়ার রাজনৈতিক প্রতিপক্ষ হয়ে দলের অভ্যন্তরে কোন্দল সৃস্টি করার জন্য একটি কু-চক্রী মহল সংসদ সদস্য, উপজেলার চেয়ারম্যান এবং কলাপাড়া পৌরমেয়রের সকল ব্যানার, ফেস্টুন ছিড়ে ফেলে। এঘটনার প্রতিবাদে আমিসহ ছাত্রলীগের নেতা-কর্মী ও সমর্থকরা শহরে বিক্ষোভ মিছিল করে। এতে কলাপাড়ার রাজনৈতিক কু-চক্রী মহলের ইন্দেনে আমাকে এবং আমার পারিবারিক সদস্যদের হেওপ্রতিপন্ন করার জন্য বিএনপির কর্মী ও সদস্য হিসে আখ্যায়িত করে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে সামাজিক ভাবে সন্মান হানী করে। অসত্য তথ্যদাতা এবং সংবাদ প্রকাশের ঘটনায় তীব্র নিন্দ জানাই।

এসময় মো. ফয়জুল ইসলাম আশিক তালুকদারের পিতা আব্দুর রাজ্জাক তালুকদার এবং পরিবারের অন্যান্য সদস্য ও ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বরিশাল বিভাগে ৩৪১৮ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৭৬
মারা গেলেন এন্ড্রু কিশোর
শেবাচিমঃইন্টার্ন ও কর্মচারীদের আল্টিমেটামে অচলাবস্থার আশঙ্কা
বড় নিয়োগ আসছে প্রাথমিকে
পিতা-পুত্র খুন, ছিনতাই হওয়া ট্রলারসহ তিনজন কেরানীগঞ্জে আটক
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com