Current Bangladesh Time
শুক্রবার আগস্ট ২৩, ২০১৯ ৯:২৯ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » বরিশাল, বরিশাল সদর, বাবুগঞ্জ, সংবাদ শিরোনাম » বরিশালের সাদ্দাম হত্যার বিচার দাবিতে রাজপথে তারকারা
১২ জুন ২০১৯ বুধবার ৫:৩০:৩৯ অপরাহ্ন
Print this E-mail this

বরিশালের সাদ্দাম হত্যার বিচার দাবিতে রাজপথে তারকারা


বরিশালের সাদ্দাম হত্যার বিচার দাবিতে রাজপথে তারকারা

ঈদ উদযাপন করতে গ্রামের বাড়ি বরিশালে যাওয়ার পথে কয়েকজন লঞ্চকর্মী এফডিসির প্রোডাকশন বয় সাদ্দামকে মেরে নদীতে ফেলে দেয় বলে অভিযোগ জানিয়েছেন শোবিজের টেলিভিশন মিডিয়ার শিল্পী-নির্মাতা-কলাকুশলীরা। প্রোডাকশন বয় সাদ্দাম হত্যার প্রতিবাদে এবার রাজপথে দাঁড়িয়ে ঘন্টাব্যাপী মানববন্ধন করলেন তারা।

পূর্ব ঘোষণা অনুযায়ি বুধবার বিকেল ৪টায় রাজধানী উত্তরায় রাজলক্ষ্মীর সামনে এই মানব বন্ধন অনুষ্ঠিত হয়। বাংলাদেশ টেলিভিশন মিডিয়া প্রোডাকশন ম্যানেজার এসোসিয়েশন, অভিনয় শিল্পী সংঘ ও ডিরেক্টর গিল্ড-এর পক্ষ থেকে এ মানববন্ধনের আয়োজন করা হয়। টিভি মিডিয়ার প্রায় সকল তারকা শিল্পী, নির্মাতা ও কলাকুশলীরা এ মানবন্ধনে অংশগ্রহণ করেন। সাদ্দামের পরিবারের সদস্যরাও এ মানববন্ধনে উপস্থিত ছিলেন।

মানবন্ধনে আরও উপস্থিত ছিলেন ডিরেক্টর গিল্ডের সভাপতি সালাহউদ্দিন লাভলু ও সেক্রেটারি এস এ হক অলিক। ছিলেন অভিনেতা শহীদুজ্জামান সেলিম, মোশাররফ করিম, চঞ্চল চৌধুরী, নির্মাতা মুস্তফা কামাল রাজ, রওনক ইকরাম, জিয়াউল ফারুক অপূর্ব, সাজু খাদেম, উর্মিলা, সাজু মুনতাসির, কচি খন্দকার, শিহাব শাহীন, মনিরা মিঠু, তানিয়া আহমেদ, রুনা খান, কাজী রোজি, শাহনাজ খুশি, বৃন্দাবন দাস, সনি রহমান প্রমুখ।

বরিশালের সাদ্দাম হত্যার বিচার দাবিতে রাজপথে তারকারা

শিল্পীরা অভিযোগ করেন, গ্রামের বাড়ি বরিশালে যাওয়ার পথে লঞ্চকর্মীরা এফডিসির প্রোডাকশন বয় সাদ্দামকে মেরে নদীতে ফেলে দেয়। ‘ফারহান-১০’ নামের একটি লঞ্চে করে বাড়ি ফিরছিলেন সাদ্দাম। লঞ্চের কর্মচারীদের সঙ্গে ঝগড়া হলে সাদ্দামকে মেরে নদীতে ভাসিয়ে দেয় তারা।

নির্মাতা রাজ বলেন, এ ধরণের নেক্কার জনক ঘটনার বিচার চেয়েছি প্রশাসনের কাছে। পাশাপাশি এ হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচারের প্রয়োজনে সরকারি হস্তক্ষেপ কামনা করছি।

এর আগে বরিশালের বাবুগঞ্জ উপজেলার সুগন্ধা নদী থেকে এফডিসির শুটিং সহকারী সাদ্দাম হোসেন (২২)-এর মরদেহ বাবুগঞ্জ উপজেলার কেদারপুর গ্রামের লোকজন প্রথম নদীতে ভাসতে দেখে পুলিশে খবর দেয়, পরে ২ জুন পুলিশ মরদেহটি উদ্ধার করে।

মৃত সাদ্দাম হোসেন বরিশালের উজিরপুর উপজেলার ওটরা গ্রামের মো. শাহজাহান ব্যাপারীর ছেলে ও ঢাকার এফডিসিতে শুটিং সহকারীর কাজ করতেন। ঈদ উদ্‌যাপনের পিরোজপুর জেলার ভান্ডারিয়া রুটের এমভি ফারহান-১০ লঞ্চে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন সাদ্দাম। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন বলে জানিয়েছেন সাদ্দামের ভগ্নিপতি মো. মাইনুল।

তিনি জানান, রাতে লঞ্চে বসে সাদ্দাম তাকে ফোন করে জানিয়েছে সে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। অজ্ঞান পার্টির সদস্যদের সঙ্গে তার হাতাহাতি হয়। মুঠোফোনে ওই খবর পেয়ে তিনি সাদ্দামকে এগিয়ে নেওয়ার জন্য বানারীপাড়ার মীরেরহাট লঞ্চঘাটে অপেক্ষা করেন। কিন্তু সাদ্দাম আর আসেনি। তার মুঠোফোনও বন্ধ ছিল। রবিবার কেদারপুর গ্রামের স্থানীয় লোকজন নদীতে মরদেহ ভাসতে দেখে বাবুগঞ্জ থানায় খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করে। খবর পেয়ে তারা গিয়ে সাদ্দামের মরদেহ শনাক্ত করেছেন।-চ্যানেল আই অনলাইন

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
রিফাত হত্যা মামলার চার্জশিট ৩ সেপ্টেম্বর
ট্রাকসহ ৪০০ বস্তা সরকারি চাল জব্দ
বরিশালে ডেঙ্গুতে যুবকের মৃত্যু
দুর্ধর্ষ ডাকাতির রহস্য উদঘাটন, গ্রেফতার ৮
বরিশাল শিক্ষা বোর্ডে উত্তরপত্র জালিয়াতি চক্রের সন্ধানে তদন্ত কমিটি
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০১৪

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: [email protected]