AmaderBarisal.com Logo

ভোটের আগে প্রার্থীতা ফিরে পেলেন আ.লীগ প্রার্থী রেজবি


আমাদেরবরিশাল.কম

১৭ জুন ২০১৯ সোমবার ৬:১৯:০৬ অপরাহ্ন

১দিন আগে প্রার্থীতা ফিরে পেলেন আওয়ামীলীগ প্রার্থী রেজবি

বরগুনা ও আমতলী প্রতিনিধি ::: বরগুনার তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী রেজবী-উল-কবির জোমাদ্দার নির্বাচনের মাত্র ১ দিন আগে তার প্রার্থীতা ফিরে পেলেন। সোমবার সকাল সাড়ে ১১টায় বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট এর আপিল বিভাগ তার প্রার্থীতা ফিরে পাওয়ার আদেশ প্রদান করেন। আজ মঙ্গলবার এ উপজেলায় ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

জানা গেছে, নির্বাচনী আচরন বিধি লঙ্গন ও সরকারি কাজে বাঁধা দেয়ার অভিযোগে নির্বাচনের দু’দিন আগে গত শনিবার ১৫ জুন বিকেলে নির্বাচন কমিশন উপজেলা পরিষদ নির্বাচন বিধিমালা ২০১৩ এর বিধি ৮৯ অনুসারে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী রেজবী-উল-কবির জোমাদ্দারের প্রার্থীতা বাতিলের প্রজ্ঞাপন জারি করেন। ওই প্রার্থী এ আদেশ চ্যালেঞ্জ করে এবং তার প্রার্থীতার বৈধতা চেয়ে সোমবার সুপ্রিম কোর্টের আপিল বিভাগে আপিল করেন।

আপিল বিভাগের বিচারপতি জেবিএম হাসান ও বিচারপতি মো: খায়রুল আলমের বেঞ্চ সোমবার সকাল সাড়ে ১১টার সময় আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী রেজবী-উল-কবির জোমাদ্দারের প্রার্থীতা বৈধ বলে ঘোষনা করেন। হাইকোর্টের এ আদেশে এলাকার আওয়ামীলীগ নেতাকর্মী ও সাধারন মানুষের মনে আনন্দ ও উৎসহ দেখা গেছে।

মঙ্গলবার ১৮ জুন তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। ইতো মধ্যে নির্বাচন অফিস ভোট গ্রহনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।