AmaderBarisal.com Logo

গলাচিপায় জমির বিরোধে যুবককে পিটিয়ে হত্যা


আমাদেরবরিশাল.কম

২৮ জুন ২০১৯ শুক্রবার ৪:৫৯:৫৫ অপরাহ্ন

patuakhali-news-map পটুয়াখালী সংবাদ মানচিত্র

জমি নিয়ে বিরোধের জেরে পটুয়াখালীর গলাচিপায় রিয়াজ মুন্সি নামের (৩০) একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

শুক্রবার (২৮ জুন) সকালে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

বৃহস্পতিবার (২৭ জুন) বিকালে গলাচিপার পানপট্টি ইউনিয়নের উত্তর তুলারাম গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

গলাচিপা থানার ওসি আখতার মোর্শেদ জানান,উত্তর তুলারাম গ্রামের কালা মুন্সির সঙ্গে একই এলাকার ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য রফিক হাওলাদারের সঙ্গে জমিজমা নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল।

বৃহস্পতিবার বিকালে রফিক মেম্বার লোকজন নিয়ে ওই জমিতে চাষ করতে যায়। এসময় রিয়াজ তাদের বাধা দেয়। এক পর্যয়ে রফিক মেম্বার ও তার লোকজন রিয়াজকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করেন। গুরুত্বর আহত অবস্থায় তাকে উন্নত চিকিৎসার পটুয়াখালী থেকে শেবাচিমে হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

গলাচিপা থানার ওসি আখতার মোর্শেদ জানান, আহত অবস্থায় রিয়াজ বরিশালে মারা গেছেন। এ ঘটনায় শুক্রবার সকাল পর্যন্ত ইউপি সদস্য রফিকসহ ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে।-বাংলা ট্রিবিউন



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।