AmaderBarisal.com Logo

দুমকিতে চাঁদাবাজির মামলায় কৃষকলীগ নেতা গ্রেফতার


আমাদেরবরিশাল.কম

২৯ জুন ২০১৯ শনিবার ৬:০২:৫৩ অপরাহ্ন

patuakhali-news-map পটুয়াখালী সংবাদ মানচিত্র

পটুয়াখালীর দুমকিতে চাঁদাবাজি মামলায় উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মো: রেজাউল হক রাজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার বেলা ১১টায় গ্রেফতারকৃত কৃষকলীগ নেতা রেজাউল হক রাজনকে পটুয়াখালী কোর্টে সোপর্দ করা হয়।

দুমকি থানার অফিসার ইনচার্জ মো: মনিরুজ্জামান জানান, স্থানীয় বাবু সরবরাহকারী মানছুর আলমের পিতা মাওলানা আবুল কালাম ইফনুচের দায়ের করা চাঁদাবাজীর মামলায় উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মো: রেজাউল হক রাজনকে শুক্রবার রাতে গ্রেফতার করা হয়।

মামলায় বাদীর অভিযোগে, তার ছেলে বালু ব্যবসায়ী মানছুরের কাছে কৃষকলীগ নেতা রেজাউল হক রাজন ও তার ছোটভাই রাজিব দুই লক্ষ টাকা চাঁদা দাবী করে। দাবীকৃত চাঁদার টাকা দিতে অপারগতা প্রকাশ করলে তিন দিন পূর্বে গত বুধবার বিকেলে আংগারিয়া বন্দরে পেয়ে মানছুরকে পিটিয়ে জখম করে। স্থানীয়রা রক্তাক্তজখমী মানছুরকে উদ্ধার করে ওই দিন সন্ধ্যায় বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এ হামলার ঘটনায় মানছুরের পিতা মাওঃ আবুল কালাম ইউনুচ বাদী হয়ে শুক্রবার রাতে দুমকি থানায় একটি চাঁদাবাজীর মামলা দায়ের করলে মধ্যরাতে পুলিশ গ্রামের বাড়ি থেকে রাজনকে গ্রেফতার করে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।