AmaderBarisal.com Logo

কলাপাড়ায় উপজেলা চেয়ারম্যানের বাসার সম্মুখে গুলি, ছাত্রলীগ নেতার সংবাদ সম্মেলন


আমাদেরবরিশাল.কম

৫ জুলাই ২০১৯ শুক্রবার ৬:০৮:২৪ অপরাহ্ন

কলাপাড়ায় উপজেলা চেয়ারম্যানের বাসার সম্মুখে গুলি,  ছাত্রলীগ নেতার সংবাদ সম্মেলন

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি ॥ সাংবাদিক সম্মেলন করে উপজেলা চেয়ারম্যান এস,এম রাকিবুল আহসান ছাত্রলীগের নেতা-কর্মীদের জড়িত থাকার কথা বলে উপজেলা ছাত্র লীগের নেতা-কর্মীদের বিরুদ্ধে সড়যন্ত্র করছেন বলে সাংবাদিক সম্মেলন করেছে উপজেলা ছাত্রলীগ নেতা মো. ফয়জুল ইসলাম আশিক তালুকদার।

শুক্রবার বিকাল চারটায় কলাপাড়া প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিক সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে উল্লেখ করেন, আমি উপজেলা ছাত্র লীগের সভাপতি পদ প্রার্থী হওয়ার কারনে আমার বিরুদ্ধে বিভিন্ন মহলে ঘৃনিত অভিযোগ করাই এখন তাদের নিত্য দিনের পুটিনের পরিনত হয়েছে। আমি যাতে কলাপাড়া উপজেলা ছাত্র লীগের সভাপতি হতে না পারি সে জন্যই তারা আমার মাথায় বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

তারই ধরাবাহিকতায় গত ১ জুলাই আনুমানিক রাত ১০টার দিকে উপজেলা পরিষদ চেয়ারম্যান এস,এম রাকিবুল আহসানের বাসভবনের সম্মুখে কে বা করা যেন কিসের শব্দ সৃস্টি করেছিলো। সেই দোষ তিনি আমার উপরে চাপিয়ে দিচ্ছেন। কিন্ত আমি বা ছাত্রলীগের নোতা-কর্মীরা কেউই সেখানে সেদিন রাতে উপস্থিত ছিলাম না। কিন্তু দোষ চাপনো হলো আমারদের উপর।

ছাত্রলীগ নেতা লিখিত বক্তব্যে তিনি আরো জানায়, বিগত তিন বছর আগে কলাপাড়া পৌরসহরের এতিম খানা এলাকায় প্রকাশ্যে শর্টগান সহ দেশী বিদেশী অস্ত্র নিয়ে যে হামলা হয়েছে এবং কারা অস্ত্র ও গুলি নিয়ে রাজনীতির সঙ্গে জড়িত তা কলাপাড়ার সচেতন মহল সকলেই জানেন। তবে বর্তমান সংসদ সদস্য অধ্যক্ষ মো. মুহিব্বুর রহমান এর অধিনে আমরা কেউই অস্ত্রের রাজনীতি করি না।

এর আগে যারা অস্ত্রের রাজনীতি করেছেন তাদরে মাধ্যমেই উপজেলা চেয়ারম্যান এস,এস রাকিবুল আহসানের বাস ভবনের সম্মুখে এমন ঘটনা ঘটিয়ে দোষ আমাদের উপড় চাপাতে চাইছে। যাতে আমি কলাপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হতে না পারি।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা চেয়রম্যান আব্দুল মোতালেব তালুকদার, অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, ইউপি চেয়ারম্যান সৈয়দ মশিউর রহমান শিমু, আওয়ামী লীগ নেতা শাহরীয়ার সবুজ, যুবলীগ নেতা জিয়া উর রহমান প্রমূখ।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।