AmaderBarisal.com Logo

তালতলীতে গৃহবধুকে ধর্ষণ চেষ্টা ব্যর্থ হয়ে লুটপাট


আমাদেরবরিশাল.কম

৬ জুলাই ২০১৯ শনিবার ৬:১৮:০৫ অপরাহ্ন

barguna-news-map বরগুনা হিন্দু পরিবারকে উচ্ছেদের অভিযোগে একজন গ্রেফতার সংবাদ মানচিত্র

আমতলী (বরগুনা) প্রতিনিধি::: বরগুনার তালতলীতে সংখ্যালগু পরিবারের এক গৃহবধুকে ধর্ষনের চেষ্টায় ব্যর্থ হয়ে দুবৃত্তরা ভাংচুর ও লুটপাট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার দিবাগত গভীর রাতে উপজেলার শারিকখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের রবিন চন্দ্র মন্ডলের বাড়ীতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার শারিকখালী ইউনিয়নের শারিকখালী গ্রামের সাবেক ইউপি সদস্য রবিন চন্দ্র মন্ডলের বাড়ীতে শুক্রবার গভীর রাতে ৮-১০ জনের এক দল দুর্বৃত্তরা ঘরের জানালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে দেশীয় অস্ত্রের মুখে গৃহবধু সবিতা রানী মন্ডল (৪০) কে ধর্ষনের চেষ্টা চালায়।

এ সময় তার ডাকচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে দুর্বৃত্তরা ঘরে থাকা নগদ ১ লক্ষ ৫ হাজার টাকা, ৩ভরি ওজনের বিভিন্ন স্বর্নালংকার ও জমির দলিল নিয়ে পালিয়ে যায়। ঘটনার রাতে গৃহকর্তা সাবেক ইউপি সদস্য রবিন চন্দ্র মন্ডল এবং পরিবারের অন্যান্য সদস্যরা বাড়ীতে ছিলনা।

গৃহবধু সবিতা রানী মন্ডল জানান, দুর্বৃত্তরা ঘরের জানালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে দেশীয় অস্ত্রের মুখে ধর্ষনের চেষ্টা চালায়। ব্যর্থ হয়ে ঘরে থাকা টাকা, স্বর্নালংকার ও জমির কাগজপত্র নিয়ে পালিয়ে যায়।

গৃবধুর স্বামী রবিন মন্ডল জানান, সাবেক ইউপি চেয়ারম্যান জাকির হোসেন বাবুল ও তার সহযোগীরা এ ঘটনা ঘটিয়েছে। অভিযুক্ত জাকির হোসেন বাবুল জানান, আমি এ ঘটনার সাথে জড়িত নয়। উদ্দ্যেশ্য মুলক ভাবে আমাকে জড়ানোর চেষ্টা চলছে।

তালতলী থানার ওসি শাহিনুর রহমান জানান, সংবাদ পেয়ে ওই রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। শনিবার সকালে বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন পিপিএম,

তালতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভ, সহকারি পুলিশ সুপার নাজমুল ইসলাম, আমতলী থানার ওসি মো. আবুল বাসারসহ ডিবি ও ডিএসবি’র সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।