AmaderBarisal.com Logo

পেয়ারার হাট দেখে বিস্মিত মার্কিন রাষ্ট্রদূত


আমাদেরবরিশাল.কম

১১ জুলাই ২০১৯ বৃহস্পতিবার ৫:০২:৪৭ অপরাহ্ন

ঝালকাঠির পেয়ারার হাট দেখে বিস্মিত মার্কিন রাষ্ট্রদূত

রহিম রেজা, ঝালকাঠি প্রতিনিধি ::: ‘বাংলার থাইল্যান্ড ও বাংলার আপেল’ খ্যাত ঝালকাঠির পেয়ারা বাগান ও ভিমরুলীর ভাসমান পেয়ারা হাট ঘুরে গেলেন বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর্ল আর মিলার।

নৌকায় পেয়ারা দেখে উঠে পড়েন নৌকায়, পেয়ারা হাতে নিয়ে দেখলেন, নৌকায় চড়লেন। এরপর ট্রলারে করে ঘুরলেন পেয়রা বাগানে। সময় কাটালেন ভাসমান পেয়ারার হাটে পেয়ারা চাষীদের সাথে।

ঝালকাঠির পেয়ারার হাট দেখে বিস্মিত মার্কিন রাষ্ট্রদূত

বৃহস্পতিবার সকালে তিনি ঝালকাঠি সদর উপজেলার কীর্ত্তিপাশা ভিমরুলী পেয়ারা বাগান ও ভাসমান পেয়ারার হাট পরিদর্শন করেন। এ সময় তাকে ফুল দিয়ে বরণ করে নেন জেলা প্রশাসক মো. জোহর আলী ও পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন। এসময় জেলা পুলিশ প্রশাসনের অন্য কর্মকর্তারাও তার সাথে ছিলেন।

পরে রাষ্ট্রদূত আল রবার্ট মিলার নৌকায় চড়ে ভীমরুলি গ্রামের ভীমরুলি খালে নৌ-ভ্রমন করেন এবং পেয়ারার ডিঙি নৌকায় চড়ে স্থানীয় সাধারণ পেয়ারা ও সবজি চাষিদের সাথে কথা বলেন।

মার্কিন রাষ্ট্রদূত আল রবার্ট মিলার উচ্ছ্বাসিত ও অভিভুত হন এবং ভাসমান হাটের প্রশংসা করেন, মুগ্ধ হন। প্রকৃতি ও সাধারণ মানুষের প্রসংশাও করেন মার্কিন রাষ্ট্রদূত। প্রায় এক ঘন্টা পরিদর্শন শেষে পরে রাষ্ট্রদূত বরিশালের উদ্দেশে রওয়ানা দেন।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।