AmaderBarisal.com Logo

শিশু নিপীড়নকারীদের শাস্তির দাবি কাউখালীতে


আমাদেরবরিশাল.কম

১৩ জুলাই ২০১৯ শনিবার ৫:০৮:৪৮ অপরাহ্ন

কাউখালীতে

কাউখালী (পিরোজপুর) সংবাদদাতা :: শিশু সায়মাসহ চলমান শিশু –কিশোরদেও নিপীড়ন ও নির্যাতনকারীদের শাস্তির দাবিতে পিরোজপুরের কাউখালীতে প্রতিবাদী সমাবেশ ও মানববন্ধন করেছে খেলাঘর আসর।

শনিবার (১৩জুলাই) সকাল সাড়ে ১১টায় কাউখালী আঞ্চলিক খেলাঘর আসর উপজেলা পরিষদ সংলগ্ন সড়কে ঘন্টা ব্যাপী এ মানববন্ধনের আয়োজন করে । মানব বন্ধনে শিশু কিশোরসহ খেলাঘর সংগঠক ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা অংশ নেন এবং বিক্ষোভ করে।

মানববন্ধন সমাবেশে বক্তব্য রাখেন, খেলাঘর কাউখালী আঞ্চলিক কমিটির সহ সভাপতি অ্যাডভোকেট কমল কৃষ্ণ মূখার্জী,সূর্যোদয় খেলাঘর আসরের সাধারণ সম্পাদক লিটন কৃষ্ণ কর, উত্তরায়ণ খেলাঘর আসরের সাবেক সভাপতি আশুতোষ মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক সুজন আইচ, মহিলা পরিষদের সভানেত্রী সুনন্দা সমদ্দার, সাধারণ সম্পাদক সাহিদা হক, সমাজসেবক আব্দুল লতিফ খসরু, শিক্ষক কুমকুম ভট্টাচার্য, উম্মে রুমাইয়া নয়ন প্রমূখ।

মানববন্ধন থেকে শিশু সামিয়া আফরিন সায়মাসহ সারা দেশের সকল ধর্ষণ ও হত্যার বিচারের দাবি জানানো হয়। এ সময় বক্তারা ধর্ষণ ও হত্যার সঙ্গে জড়িত সকল অপরাধীদের দ্রুত আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবি জানান।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।