AmaderBarisal.com Logo

নাজিরপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে নারীকে ধর্ষণের অভিযোগ


আমাদেরবরিশাল.কম

২৫ জুলাই ২০১৯ বৃহস্পতিবার ৬:৫৩:৫১ অপরাহ্ন

pirojpur-news-map পিরোজপুর সংবাদ মানচিত্র

অনলাইন ডেস্ক ::: ছাত্রলীগের এক নেতার বিরুদ্ধে স্বামী পরিত্যাক্তা এক নারীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

অভিযুক্ত ছাত্রলীগ নেতার নাম মোঃ তরিকুল ইসলাম ওরফে তারেক হাসান (২৬)। সে পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার মালিখালী ইউনিয়নের টুতবাড়ি (গোধারা) গ্রামের মোঃ আবুল হাশেম খলিফার পুত্র ও উপজেলা ছাত্রলীগের নতুন কমিটির যুগ্ম-আহ্বায়ক।

গত বুধবার রাতে উপজেলার মালিখালী ইউনিয়নের মধ্য ঝনঝনিয়া গ্রামে এই ঘটনা ঘটে। আর এ ঘটনায় বিয়ের দাবিতে বৃহস্পতিবার সকালে ধর্ষক ছাত্রলীগ নেতা তারেক হাসানের বাড়িতে অবস্থান নেন ভূক্তভোগী ওই নারী। পরে বিকেলে থানা পুলিশের ওসি (তদন্ত) ও এসআই মোঃ রহিম ওই নারীকে থানায় নিয়ে আসেন।

জানা গেছে, উপজেলার মধ্য ঝনঝনিয়া গ্রামের স্বামী পরিত্যাক্তা এক সন্তানের এক জননীকে ধর্ষণের সময় স্থানীয়রা ওই ছাত্রলীগ নেতা মোঃ তরিকুল ইসলাম ওরফে তারেক হাসানকে আটক করে। কিন্তু পরে সে পালিয়ে যায়।

ভূক্তভোগী ওই নারী জানান, ছাত্রলীগ নেতা তারেক হাসান তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে ভোগ করে আসছে। ঘটনার দিন বুধবার রাত ১০টার দিকে তার ঘরে ঢুকে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করতে চাইলে বাধা দেই। এ সময় আমার মুখ চেপে ধরে ধর্ষণ করে। একপর্যায়ে স্থানীয়রা টের পেয়ে আমাদের ঘরের চারপাশে অবস্থান নেয় ও তাকে (ছাত্রলীগ নেতা তারেক) আটক করে। পরে সে কৌশলে পালিয়ে যায়।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মোঃ তরিকুল ইসলাম চৌধুরী তাপস অভিযুক্ত তারেক হাসানকে উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক হিসেবে স্বীকার করে জানান, এমন অভিযোগের সত্যতা পেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

থানা পুলিশের ওসি মোঃ মনিরুজ্জামান জানান, এই ঘটনায় ভূক্তভোগী নারী মামলা দায়ের করতে চাইলে মামলা নেয়া হবে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।