AmaderBarisal.com Logo

কাঁঠালিয়ায় দূর্বৃত্তের কোপে ইউপি চেয়ারম্যান গুরুতর আহত


আমাদেরবরিশাল.কম

২৫ জুলাই ২০১৯ বৃহস্পতিবার ৭:০২:১৬ অপরাহ্ন

jhalakathi-news-map ঝালকাঠি সংবাদ মানচিত্র

ঝালকাঠি প্রতিনিধিঃ- ঝালকাঠির কাঠালিয়া উপজেলার আমুয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো.আমিরুলইসলাম ফোরকান সিকদারকে কুপিয়ে জখম করেছেন দূর্বৃত্তরা।

গুরুতর আহতবস্থায় তাঁকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপতালে ভর্তি করা হয়েছে। বুধবার রাত সাড়ে নয়টায় বাড়ি যাওয়ার পথে আমুয়া হাসপাতাল রোডে এ ঘটনা ঘটে।

আমিররুল ইসলাম ফোরকান সিকদারের জামাতা মো.জাকির হোসেন গোলদার জানায়, বুধবার রাত সাড়ে ৯টার দিকে আমুয়া উত্তর বন্দরস্থ ইউনিয়ন পরিষদের কাজ শেষে নিজবাড়ি ফেরার পথে পূর্বে ওঁৎপেতে থাকা দূবৃর্ত্তরা পিছন থেকে তাকে রামদা দিয়ে এলোপাথড়ি কোপাতে থাকে। এ সময় তাঁর ডাক চিৎকারে পার্শ্বভতি লোকজন এগিয়ে আসলে দূবৃর্ত্তরা পালিয়ে যায়। তাঁকে উদ্ধার করে আমুয়া হাসপাতালে নিয়ে নেয়া হয় সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেইবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ মো. এনামুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আহত চেয়ারম্যান আমিরুল ইসলামকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তাৎক্ষণিখভাবে এ হামলার সঠিক কারণ জানা যায়নি। চেয়ারম্যান আমিরুল ইসলাম সর্বদা সন্ত্রাসী ও মাদকের বিরুদ্ধে বেশ সোচ্ছার ছিলেন, ধারণা করা হচ্ছে, এর জেরে এ হামলার ঘটনা ঘটতে পারে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।