AmaderBarisal.com Logo

বেতাগীতে ধর্ষণের বিচার চাওয়ায় মামলা দিয়ে হয়রানি


আমাদেরবরিশাল.কম

২৮ জুলাই ২০১৯ রবিবার ৪:৫৭:২৩ অপরাহ্ন

barguna-news-map বরগুনা হিন্দু পরিবারকে উচ্ছেদের অভিযোগে একজন গ্রেফতার সংবাদ মানচিত্র

বেতাগী (বরগুনা) প্রতিনিধি ::: ধর্ষিতা বোনের বিচার চাওয়ায় মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগে প্রতিপক্ষের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে উপজেলার দক্ষিন হোসনাবাদ গ্রামের বাসিন্দা মৃত আ: আজিজের ছেলে মো: নিজাম উদ্দিন ও তাদের স্বজন। শনিবার (২৭ জুলাই) রাত ৮ টায় এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এ সময় লিখিত বক্তব্যে অভিযোগ করা হয়, প্রতিবেশি কালাম কারিকরের ছেলে আক্কাস কারিকর (২২) তার আপন চাচতো বোন মৃত আ: হাকিমের কিশোরী মেয়ে কে ছোরা নিয়ে ভয় দেখিয়ে জোর পূর্বক ধর্ষন করে। ধর্ষিতার মা রেলিমা বেগম (৫৫) বাদী হয়ে নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল বরাগুনায় একটি মামলা করে (মামলা নং-১৮৯/ ২০১৯)। ওই মামলার স্বাক্ষী ও চাচীকে সহযোগিতা করায় আক্কাস কারিকর ক্ষুব্ধ হয়।

এক পর্যায় আক্কাস কারিকরের বাবা নিজাম উদ্দিন ও তাদের স্বজনদের বিরুদ্ধে সম্পূর্ণ হয়রানি করার উদ্দেশ্যে মারধর, শ্লীলতাহানি, চুরি ও ভয়ভীতি প্রদর্শনের মিথ্যা অভিযোগ এনে বরগুনায় বেতাগী জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মিথ্যা মামলা দেয় (মামলা নং-সিআর: ১৪৪/২০০৯)। মামলায় উল্লেখ করা হয়, মৃত আবুল হাসেম বেপারীর ছেলে আবুল কালাম (৫৫) তার স্ত্রী মিনারা বেগমকে টানা হেচড়া করে শ্লীলতাহানি ঘটিয়ে তার সাথে থাকা স্বর্ণের বালা, টার্চ মোবাইল ছিনিয়ে নেওয়া হয়।

মো: নিজাম উদ্দিন দাবি করেন এসব অভিযোগের কোন ভিত্তি নেই। ব্যক্তিস্বার্থ চরিতার্থ করতে আক্রোশমূলক মামলা দিয়ে তাদের অন্যায়ভাবে হয়রানি করা হচ্ছে। তিনি সঠিক তদন্তপূর্বক এর সুষ্ঠু বিচার দাবি করেন ।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।