AmaderBarisal.com Logo

কাঁঠালিয়ায় মাদকসেবীদের বিচার ও শাস্তির দাবিতে বিক্ষোভ


আমাদেরবরিশাল.কম

১ আগস্ট ২০১৯ বৃহস্পতিবার ৬:২০:১৮ অপরাহ্ন

jhalakathi-news-map ঝালকাঠি সংবাদ মানচিত্র

ঝালকাঠি প্রতিনিধি: মাদকসেবীদের বিচার ও শাস্তির দাবিতে ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার আমুয়া বন্দরে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল ১১টায় আমুয়া-বামনা আঞ্চলিক মহাসড়কের ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে স্থানীয় স্কুল-কলেজের শিক্ষক, শিক্ষার্থী ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি-পেশার সহ¤্রারাধিক মানুষ অংশ নেয়।

এক কিলোমিটারজুড়ে সড়কের দুই পাশে দাঁড়িয়ে সর্বস্তরের মানুষ মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ জানায়। মাদকের বিরুদ্ধে অবস্থান নেওয়ায় গত বুধবার আমুয়া ইউপি চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম ফোরকান সিকদারের ওপর সন্ত্রাসী হামলার বিচার দাবি করা হয় মানববন্ধন থেকে।

মানববন্ধন শেষে মাদকসেবীদের শাস্তির দাবিতে একটি মিছিল বের করা হয়। পরে অনুষ্ঠিত হয় সমাবেশ। এতে বক্তব্য রাখেন আমুয়া শহিদ রাজা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আবুল বশার বাদশা, স্থানীয় এসি বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক খাদিজা আক্তার, আমুয়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সাজ্জাদুল আজাদ মিল্টন, শিক্ষার্থী আফিফা ইসলাম মুন ও কলি আক্তার।

সমাবেশে বক্তারা জানান, আমুয়া বন্দরে সাম্প্রতিক সময়ে মাদক বিক্রি ও সেবনকারীরা বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের ইভটিজিং করে আসছে। তাদের বিরুদ্ধে কেউ সোচ্চার হলে তার ওপর মামলা করা হচ্ছে।

মাদকে সয়লাব হয়ে যাওয়া আমুয়া বন্দরকে রক্ষা করতে হলে মাদকসেবী ও বিক্রেতাদের চিহ্নিত করে বিচার ও শাস্তির ব্যবস্থা করতে হবে। এ ব্যাপারে তাঁরা প্রশাসনের ঊর্ধতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেন।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।