AmaderBarisal.com Logo

ভাতিজিকে ধর্ষণ ও হত্যার দায়ে চাচার মৃত্যুদণ্ড


আমাদেরবরিশাল.কম

১ আগস্ট ২০১৯ বৃহস্পতিবার ৬:২৫:৩৯ অপরাহ্ন

মঠবাড়িয়ায় ভাতিজিকে ধর্ষণ ও হত্যার অপরাধে চাচার মৃত্যুদন্ড

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় আপন ভাইয়ের মেয়েকে ধর্ষণের পর হত্যার দায়ে চাচার মৃত্যুদ- দিয়েছেন আদালত।

আজ বৃহস্পতিবার দুপুরে এ আদেশ দেন পিরোজপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মো. মিজানুর রহমান।

এসময় তাকে আরও ১ লাখ টাকা জরিমানার আদেশ দেয়া হয়। দ-প্রাপ্ত আসামী হচ্ছেন জেলার মঠবাড়িয়া উপজেলার নলী তুলাতলা গ্রামের আব্দুর রশিদের ছেলে নুর মোহাম্মদ (৪০)।

মামলার বিবরণে জানা যায়, ২০১০ সালের ২১ মার্চ আসামী তার আপন ভাইয়ের মেয়ে অষ্টম শ্রেণীর ছাত্রী আমেনাকে (১৪) মিথ্যা কথা বলে বাড়ির পাশের একটি বাগানে নিয়ে ধর্ষণ করে হত্যার পর বাড়ির পাশের একটি খালে ফেলে দেয়।

পরে স্থানীয়রা লাশ দেখতে পেয়ে ডাক চিৎকার দিলে আমেনার বাড়ির লোক এসে আমেনাকে দেখতে পায় এবং পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে এবং থানায় একটি হত্যা মামলা দায়ের করে। এঘটনায় নিহত আমেনার মা ফাতেমা বেগম বাদী হয়ে মঠবাড়িয়া থানায় নুর মোহাম্মদকে আসামি করে একটি মামলা দায়ের করে। পুলিশ নুর মোহাম্মদকে গ্রেফতারের পর সে আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্ধী প্রদান করে।

এ ঘটনায় পুলিশ আদালতে অভিযোগ পত্র দাখিল করার পর দীর্ঘ স্বাক্ষ্য প্রমানের পর আসামী দ-বিধির ১৬৪ ধারায় হত্যা ও ধর্ষণের ঘটনা স্বীকার করায় বিচারক এ রায় প্রদান করেন।

রাষ্ট্র পক্ষে নারী ও শিশু দমন নির্যাতন ট্রাইবুনালের পিপি আব্দুর রাজ্জাক খান বাদশা ও আসামী পক্ষে এ্যাডভোকেট কানাই লাল বিশ^াস এ মামলা পরিচালনা করেন।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।