Current Bangladesh Time
শুক্রবার জানুয়ারী ২৪, ২০২০ ৪:২২ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » গৌরনদী, বরিশাল, বরিশাল সদর » গৌরনদীতে বয়স্ক ভাতার টাকা ইউপি সদস্যর পকেটে
১ আগস্ট ২০১৯ বৃহস্পতিবার ৭:৩৭:৩৩ অপরাহ্ন
Print this E-mail this

গৌরনদীতে বয়স্ক ভাতার টাকা ইউপি সদস্যর পকেটে


বরিশাল সংবাদ মানচিত্র

গৌরনদী প্রতিনিধি ::: বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের জয়শুরকাঠী গ্রামের ৩ জন বয়স্ক ভাতাভোগী’র উত্তোলণের টাকা আত্মসাত করার অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি সদস্য খোকন শিকদারের বিরুদ্ধে।

নতুন ভাতাভোগী জয়শুরকাঠী গ্রামের আইউব আলী সরদার অভিযোগ করে বলেন, এক হাজার টাকা উৎকোচের বিনিময়ে ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য খোকন শিকদার আমার নাম বয়স্ক ভাতার তালিকায় অর্ন্তভূক্ত করেন।

গত ২৮ জুলাই আমি অগ্রনী ব্যাংকের বাটাজোর শাখা থেকে বয়স্ক ভাতার ছয় হাজার টাকা উত্তোলণ করে বাড়ির উদ্দেশ্যে রওনা দেই। পথিমধ্যে মেম্বার খোকন শিকদার বাটাজোর বাসস্ট্যান্ডের একটি বাস কাউন্টারের আমাকে ডেকে নিয়ে ব্যাংক থেকে উত্তোলনকৃত ছয় হাজার টাকা ও ভাতার বই নিয়ে যায়। একই গ্রামের রবীন্দ্র নাথ শিউলীর স্ত্রী চাতক রানী শিউলী জানান, তার স্বামীর কাছ থেকেও একইভাবে বয়স্ক ভাতার ছয় হাজার টাকা ও ভাতা বই নিয়ে গেছে মেম্বার খোকন।

তিনি আরও বলেন, গত এক বছর পূর্বে তার প্রতিবন্ধী পুত্রের নাম ভাতার তালিকায় অর্ন্তভূক্ত করার জন্য খোকন শিকদার দুই হাজার টাকা নিয়েও তালিকায় অর্ন্তভূক্ত করেননি।

একই গ্রামের রিপন চন্দ্র ঘরামী জানান, তার মা পুষ্প রানীর নামের বয়স্ক ভাতার ছয় হাজার টাকা ব্যাংক থেকে উঠানোর পর তার কাছ থেকেও বই ও টাকা নেয় মেম্বার খোকন। বিষয়টি বাটাজোর ইউপির চেয়ারম্যানকে জানানোর পর টাকা ও বই ফেরত দিতে বাধ্য হয়েছে খোকন শিকদার।

এ প্রসঙ্গে জানতে মোবাইল ফোন করা হলে ইউপি সদস্য খোকন শিকদার অভিযোগ গুলো অস্বীকার করে বলেন, এটা মেম্বার আর জনগণের বিষয়। আমার লোক তো তারা। ভাতা বইতে স্বাক্ষর বাকি থাকার কারণে টাকা ও ভাতা বই রাখা হয়েছিলো। তা ঠিক করে সবই আজ বৃহস্পতিবার ফেরত দেয়া হয়েছে। বেশী উপকার করলে যা হয়। ভোটের আশায় আমি জনগণের উপকার করে থাকি, আমি তো নতুন মেম্বার নই।

বাটাজোর ইউপির চেয়ারম্যান আব্দুর রব হাওলাদার বলেন, এ ব্যাপারে একজনের কাছ থেকে অভিযোগ পেয়ে ইউপি সদস্য খোকন শিকদারকে গালামন্দ করেছি। তবে টাকা ফেরত দিয়েছে কিনা বিষয়টি আমার জানা নেই

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
নদ-নদীতে ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে ইলিশ
প্রধানমন্ত্রী বিশ্বাস করেন কৃষি বাঁচলে বাংলাদেশ বাঁচবে: গণপূর্তমন্ত্রী
বরিশালে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন ২৫ জানুয়ারি
পদ্মা সেতুর ৩৩০০ মিটার দৃশ্যমান
পিরোজপুরে বাস্তবায়ন হচ্ছে কৃষি উন্নয়ন প্রকল্প
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০১৪

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: [email protected]