AmaderBarisal.com Logo

কলাপাড়ায় ১০ লক্ষ গাছের চারা বিতরণ ও রোপন অনুষ্ঠান


আমাদেরবরিশাল.কম

১ আগস্ট ২০১৯ বৃহস্পতিবার ৭:৪০:৫৬ অপরাহ্ন

কলাপাড়ায় ১০ লক্ষ গাছের চারা বিতরণ ও রোপন অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক, কলাপাড়া ॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে কলাপাড়ায় ১০ লাখ বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ ও রোপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে পটুয়াখালী জেলা প্রশাসনের উদ্যোগে সকল প্রাথমিক, মাধ্যমিক বিদ্যালয়, মাদ্রাসা, কলেজ ছাত্রছাত্রীদের মাঝে চারা গুলো বিতরন করা হয়।

কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরিশাল বিভাগীয় কমিশনার মুহাম্মদ ইয়ামিন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন, পটুয়াখালী জেলা প্রশাসক মো.মতিউল ইসলাম চৌধুরী, কলাপাড়া উপজেলা চেয়ারম্যান এস এম রাকিকুল আহসান, উপজেলা নির্বাহী অফিসার মুনিবুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) অনুপ কুমার দাস।

সবশেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর বিদেহী আতœার মাকফিরাত কামনা করে দোয়া মোনাজাত, ছাত্র ছাত্রীদের মাঝে গাছের চারা বিতরণ ও পৌরসভা চত্ত্বরে গাছের চারা রোপন করা হয়।

এসময় রাজনীতিবিদ, গণ্যমান্য ব্যাক্তিবর্গ, গণমাধ্যমকর্মী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও ছাত্র ছাত্রীরা উপস্থিত ছিলেন।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।