AmaderBarisal.com Logo

বাবুগঞ্জে যুবককে হত্যা


আমাদেরবরিশাল.কম

৬ আগস্ট ২০১৯ মঙ্গলবার ৫:৪৯:৩১ অপরাহ্ন

বরিশাল সংবাদ মানচিত্র

বাবুগঞ্জ(বরিশাল) প্রতিনিধি ঃ বরিশালের বাবুগঞ্জে ২৪ ঘন্টার ব্যবধানে ডোবা থেকে রিয়াজূল ইসলাম(৩৫) নামে আরেক যুবকের লাশ উদ্বার হয়েছে। উপজেলার বাবুগঞ্জÑবরিশাল লাকুটিয়া মহাসড়কের পূর্ব পাশের ডোবা থেকে মঙ্গলবার সকালে লাশটি উদ্ধার করে পুলিশ। তার আনুমানিক বয়স ৩৫ বছরের দাড়িওয়ালা ও গায়ে ছিল হাফ শাট,পরনে ছিল প্যান্ট।

বিমান বন্দর থানার পরিদর্শক(তদন্ত) আব্দুর রহমান মুকুল জানান উপজেলার চাঁদপাশা ইউনিয়নের বাঁশগাড়ি গ্রামের তালতলা নামক স্থানে ডোবা পানিতে একটি লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেবা-চিম হাসপাতালে পাঠিয়েছে।

পরির্দশক আব্দুর রহমান মুকুল আরো বলেন রাতের কোন এক সময় সড়কের পশ্চিম পাশে ৫শত গজ র্দূরত্বে নিয়ে রিয়াজুল ইসলামকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে এবং গলায় ফাঁস লাগিয়ে হত্যার পর লাশটি সড়কের পূর্ব পাশের ডোবায় ফেলে রেখে পালিয়েছে দূর্বৃত্তরা। লাশের শরীরের বিভিন্ন স্থানে ধারাল অস্ত্রের দাগ পাওয়া গেছে। নিহত রিয়াজুল ইসলাম বরিশার সদর উপজেলার বাঘিয়া গ্রামের সামছুল হকের ছেলে। সে মটর সাইকেল ভাড়ায় চালায় এবং নতুন বাজার মরকখোলা নামক স্থানে তার একটি তৈলের দোকান রয়েছে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।