Current Bangladesh Time
শুক্রবার জানুয়ারী ২৪, ২০২০ ৪:৫৫ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » কলাপাড়া, পটুয়াখালী, পটুয়াখালী সদর » কলাপাড়ায় সন্মান ক্ষুন্ন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন
৬ আগস্ট ২০১৯ মঙ্গলবার ৬:০২:২৮ অপরাহ্ন
Print this E-mail this

কলাপাড়ায় সন্মান ক্ষুন্ন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন


কলাপাড়ায় সন্মান ক্ষুন্ন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, কলাপাড়া॥ খেপুপাড়া সমবায় ব্যাংকের কাছ থেকে বরাদ্দ প্রাপ্ত জমিতে স্থাপনা নির্মানকে কেন্দ্র করে প্রতিপক্ষ অপপ্রচার, হয়রানী ও সন্মান ক্ষুন্ন করার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছে ভুক্তভোগীরা।

আজ মঙ্গলবার দুপুরে কলাপাড়া প্রেক্লাব মিলনায়তনে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন মো. মাসুম বিল্লাহ। এসময় উপস্থিত ছিলেন মো. সোহাগ, বারেক মীরা, মো. মিরাজ।

লিখিত বক্তব্যে মাসুম বিল্লাহ জানায়, গত ৪ আগস্ট শনিবার কলাপাড়া পৌরসভার এক নং ওয়ার্ডের আবুল কালাম এর স্ত্রী মোসাঃ মিনারা বেগম আমাদের বরাদ্দ পাওয়া জমিতে স্থাপনা নির্মান কাজ বন্ধ করার জন্য মিথ্যা ভিত্তিহীন তথ্য উপাত্ত উপস্থাপন করে সাংবাদিক সম্মেলন করে।

উক্ত মিনারা বেগম এবং তার কন্যার শ্লীলতা হানীকর, হামলা সহ বিভিন্ন অভিযোগ উপস্থাপন করে, যা সম্পূর্ণ ভিত্তিহীন। আমি সমবায় ব্যাংকের কাছ থেকে গত ১ জুলাই প্রায় সাড়ে তিন শতাংশ জমি ভাড়াটিয়া হিসেবে মো. রিয়াজ খান, তরিকুল মৃধার নামে বরাদ্দ নিয়ে স্থাপনা নির্মান করতে গেলে অবৈধ দখলদার আবুল কালাম ও তার স্ত্রী এবং কন্যারা আমাদের সঙ্গে বিরোধে জড়িয়ে পরে। আমাদের স্থাপনা নির্মান কাজে বাধা দিয়েই আমাদের বরাদ্দ কৃত জমিতে আবুল কালাম স্থাপনা নির্মান করে।

এবিষয়ে সমবায় ব্যাংকের কর্তৃপক্ষের মাধ্যমে অবহিত করে তাদের কাজ বন্ধকরা এবং সালিস বৈঠক বসানো হয়। সেই বৈঠকে সে না গিয়ে আমাদের বরাদ্দকৃত জমিতে স্থাপনার নির্মান শুরু করলে বাঁধা দিতে গেলে আমাদের প্রতিনিধিদের দেশীয় অস্ত্র দিয়ে হামলা ও হত্যার হুমকি প্রদান করে আবুল কালাম, তার স্ত্রী এবং কন্যা। একই সঙ্গে এঘটনায় কলাপাড়া থানায় একটি মিমাংসার বৈঠক বসলেও আবুল কালাম বৈধ কাগজ পত্র নিয়ে আসেননি। উল্টো আমাদের বিরুদ্ধে অবাস্তব অভিযোগ তুলে সন্মান ক্ষন্ন করেছে। স্থানীয় একটি চক্রের মদদে আবুল কালাম নানা উপায়ে সড়যন্ত্র ও বেপরোয়া আচরন করে আসছে।

এব্যাপারে সাংবাদিক সম্মেলনে উপস্থিত খেপুপাড়া সমবায় ব্যাংক চেয়ারম্যান মো. মঞ্জুরুল ইসলাম বলেন, আমাদের সংগঠনের পক্ষ থেকে আবুল কালামকে দেড় শতাংশ জমি ভাড়া দেওয়া হয়েছে। কিন্তু সে বেশি জমি দখল করে আছেন । মো. রিয়াজ খান, তরিকুল মৃধার নামে জমি বরাদ্দ দেওয়া হয়েছে সাড়ে তিন শতাংশ। তারপরও আবুল কালামে বসত ঘরের সম্মুখের অংশ মো. রিয়াজ খান, তরিকুল মৃধার নামে বরাদ্দা দেওয়া হয়েছে সে খানে নির্মানাধিন স্থাপনায় কালামের নামে একটি কক্ষের বরাদ্দ করা হয়েছে।

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
নদ-নদীতে ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে ইলিশ
প্রধানমন্ত্রী বিশ্বাস করেন কৃষি বাঁচলে বাংলাদেশ বাঁচবে: গণপূর্তমন্ত্রী
বরিশালে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন ২৫ জানুয়ারি
পদ্মা সেতুর ৩৩০০ মিটার দৃশ্যমান
পিরোজপুরে বাস্তবায়ন হচ্ছে কৃষি উন্নয়ন প্রকল্প
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০১৪

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: [email protected]