AmaderBarisal.com Logo

মঠবাড়িয়ায় ৩৫০ শিশুর মাঝে ঈদ পোশাক বিতরণ


আমাদেরবরিশাল.কম

১০ আগস্ট ২০১৯ শনিবার ৪:৪৩:০৪ অপরাহ্ন

মঠবাড়িয়ায় ৩৫০ শিশুর মাঝে ঈদ পোশাক বিতরণ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ৩৫০জন সুবিধা বঞ্চিত শিশুর মাঝে নতুন ঈদ পোশাক বিতরণ করা হয়েছে। ‘ছোট্ট মনুদের জন্য ভালোবাসা’ নামে স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে শনিবার এ নুতন পোষাক বিতরণ করা হয়।

পিরোজপুর জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ মিলনায়তনে এ বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন।

সংগঠনের আজীবন সদস্য সাংবাদিক আবদুস সালাম আজাদীর সভাপতিত্বে বিতরণ সভায় বক্তব্য দেন, অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) হাসান মোস্তফা স্বপন, থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ্, প্রেসক্লাবের সভাপতি জাহিদ উদ্দিন পলাশ, সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, সংগঠনের মহাসচিব রাহাত রেজা, সাংবাদিক দেবদাস মজুমদার, আবুল কালাম আজাদ, ইসমাইল হোসেন হাওলাদার, কার্যনির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি মো. নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক মোস্তফা শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান সোহাগ ও সংগঠনের উপজেলা সভাপতি শিবাজী মজুমদার শিবু প্রমূখ ।

উল্লেখ্য, অনলাইন ভিত্তিক স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন ছোট্ট মনুদের জন্য ভালবাসা সংগঠনটি দীর্ঘদিন ধরে অসহায়, দুস্থ ও সুবিধাবঞ্চিত শিশুদের জীবন মান উন্ন্য়নে নানা উদ্যোগী মূলক কাজ করে আসছে ।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।