AmaderBarisal.com Logo

বাউফলে কমিটি গঠন নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপ মুখোমুখি


আমাদেরবরিশাল.কম

১০ আগস্ট ২০১৯ শনিবার ৪:৩৩:৩৯ অপরাহ্ন

বাউফলে কমিটি গঠন নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপ মুখোমুখি

বাউফল প্রতিনিধি ::: ছাত্রলীগের উপজেলা কমিটি গঠনকে কেন্দ্র করে পটুয়াখালীর বাউফল উপজেলা ছাত্রলীগের দুই গ্রুপ মুখোমুখি অবস্থানে রয়েছে। যে কোন সময় রক্তক্ষয়ী সংর্ঘষের আশংকা করা হয়েছে।

আজ শনিবার সকালে উপজেলা ছাত্রলীগ হাসান-জামশেদ গ্রুপ শহরের কুন্ডপট্রিস্থ দলীয় কার্যালয় শোক দিবসের আলোচনা সভা আহবান করে। অপর দিকে ছাত্রলীগ ত্বোহা-অভি গ্রুপ একই দিন একই সময়ে শোক র‌্যালীর আয়োজন করে।

বেলা সাড়ে ১১টার দিকে ত্বোহা-অভি গ্রুপ শোক র‌্যালী নিয়ে কুন্ডপট্রিস্থ অপর গ্রুপের কার্যালয়ের সামনে দিয়ে অগ্রসর হতে চাইলে পুলিশ বাধা দেয়। এসময় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পরে।

ত্বোহা অভিযোগ করেন, এসময় হাসান-জামশেদ গ্রুপ তাদের কার্যালয়ের সমানে থেকে ইট-পাটকেল নিক্ষেপ করলে তাদের পক্ষের ছাত্রলীগ নেতা আশিক (২০) ও জিসান (২১)সহ ৫ জন আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এঘটনার পর ত্বোহা গ্রুপ মারমুখি হয়ে উঠলে, অপর গ্রুপ মারমুখি হয়ে ওেেঠ। একপক্ষ থানা মসজিদের সামনে আর অপর পক্ষ দলীয় কার্যালয়ে সামনে অবস্থান করে শ্লোগান দিতে থাকে। এ সময় ছাত্রলীগের কিছু নেতা কর্মীদের হাতে দেশিও অস্ত্র দেখা যায়। প্রায় ঘন্টা ব্যাপী মারমুখি অবস্থানে থাকার পর পুলিশের হস্তক্ষেপে পরিস্থিত শান্ত হয়। এর আগের দিন শুক্রবার বিকালে দুই গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ও কয়েকটি মটর বাইক ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠে।

উল্লেখ্য, সম্প্রতি ছাত্রলীগের কমিটি বৈধ ও অবৈধ নিয়ে বির্তকের সৃষ্টি হয়। এ নিয়ে গত দুই দিন পর্যন্ত উভয় গ্রুপের নেতাকর্মীদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করে। উভয় গ্রুপ মুখোমুখি অবস্থান নেয়। এদিকে পরিস্থতি শান্ত রাখতে শহরে বিপুল সংখ্যক পুলিশ মোতায়ন করা হয়েছে।

বাউফল থানার ভারপ্র্প্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, পরিস্থিতি নিয়ন্ত্রনে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।