AmaderBarisal.com Logo

না. গঞ্জে বরিশালের এক ব্যক্তিকে জবাই


আমাদেরবরিশাল.কম

২১ আগস্ট ২০১৯ বুধবার ৩:৫৮:০৩ অপরাহ্ন

না. গঞ্জে বরিশালের এক ব্যক্তিকে জবাই

নারায়ণগঞ্জের ফতুল্লায় এক নৈশপ্রহরীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম আবুল কালাম (৫০)।

বুধবার ভোরে ফতুল্লার পূর্ব শাহী মহল্লার এমএ মতিনের বাড়িতে এ ঘটনা ঘটে।

বাড়িওয়ালার ধারণা, ডাকাতিতে বাধা দেয়ায় আবুল কালামকে হত্যা করা হয়েছে।

নিহত আবুল কালাম বরিশাল জেলার বাবুগঞ্জ থানার চাতপাশা গ্রামের মৃত আবদুল গনি ঢালির ছেলে। তিনি স্ত্রী ও দুই ছেলে এক মেয়ে নিয়ে ফতুল্লার শাহীবাজার এলাকার আলাউদ্দিন ডাক্তারের বাড়িতে ভাড়া থাকতেন এবং একই এলাকায় নৈশপ্রহরীর কাজ করতেন।

বাড়িওয়ালা মতিনের মেয়ের জামাই এনায়েত হোসেন জানান, শ্বশুরের বাড়িতে তিনি সপরিবারে বসবাস করে ব্যবসা করেন। ঈদের পর ১৫ আগস্ট সপরিবারে গ্রামের বাড়ি বরিশাল জেলায় বেড়াতে যান।

বুধবার সকাল সাড়ে ৭টায় গ্রামের বাড়ি থেকে এসে দেখেন ঘরের আসবাবপত্র এলোমেলো ছড়ানো-ছিটানো।

দ্বিতীয় কক্ষে এ অবস্থা দেখে তৃতীয় কক্ষে গিয়ে দেখেন নৈশপ্রহরী আবুল কালামের মুখে কচটেপ পেঁচানো গলা কাটা রক্তাক্ত নিথর দেহ খাটের ওপর পড়ে আছে। এর পর তিনি আশপাশের লোকজনদের জানান ও পুলিশে খবর দেন।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে রহস্য উদ্ঘাটনের চেষ্টা চলছে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।