AmaderBarisal.com Logo

ট্রাকসহ ৪০০ বস্তা সরকারি চাল জব্দ


আমাদেরবরিশাল.কম

২২ আগস্ট ২০১৯ বৃহস্পতিবার ৪:৫৩:৩৫ অপরাহ্ন

ভান্ডারিয়ায় ট্রাকসহ ৪০০ বস্তা সরকারি চাল জব্দ

অনলাইন ডেস্ক :: পিরোজপুরের ভান্ডারিয়ায় ৪০০ বস্তা চালসহ একটি ট্রাক উদ্ধার করেছে পুলিশ। এসময় ট্রাকের চালক ও হেলপারকে আটক করা হয়।

বুধবার রাতে উপজেলার লিয়াকত মার্কেটের সামনে থেকে চালসহ ট্রাকটি উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া চালগুলো ভিজিডি ও ভিজিএফয়ের বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী শহিদুল ও বেলায়েত হোসেন জানান, স্থানীয় পৌর এলাকার ২নং ওয়ার্ডের কালোবাজারী চাল ব্যবসায়ী মো. হেমায়েত হোসেন ওই সব চাল এর আগে লিয়াকত মার্কেটের সৌদিয়া বডিংয়ের নিচে একটি কক্ষে গুদাম জাত করে রাখছিলো। বুধবার রাত ১০টার দিকে ওই চাল ভোবেশ্বর ব্রীজ সংলগ্ন স্থান থেকে খুলনা পাচারের উদ্দেশে একটি ট্রাকে (ঢাকা মেট্রো- ২০৮৮৯৮) ভর্তি করছিলো। এসময় স্থানীয়রা ওই চালসহ ট্রাকটি আটক করে। পরে তারা পুলিশে খবর দেন।

ভান্ডারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাজমুল আলম বলেন, চালগুলো সরকারি কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। সরকারি চাল হলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

ভান্ডারিয়া থানার ওসি এসএম মাকসুদুর রহমান জানান, এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ সুপারের নির্দেশে এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উপজেলা খাদ্যগুদাম কর্মকর্তা মো. মেজবা কবির রুবেল জানান, আটককৃত ওই সব চাল সরকারি কিনা তা জানা নেই। কেন না চালগুলো কোন সরকারি বস্তায় নয়, সাধারণ বস্তায় ভর্তি রয়েছে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।