AmaderBarisal.com Logo

পিরোজপুরে শিক্ষকের ‘অনিয়মের’ প্রতিবাদে ক্লাস বর্জন


আমাদেরবরিশাল.কম

৭ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ৫:১৮:০৭ অপরাহ্ন

pirojpur-news-map পিরোজপুর সংবাদ মানচিত্র

পিরোজপুর সদর উপজেলার মধ্য নামাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মারধরসহ নানা অভিযোগ তুলে শিক্ষার্থীদের স্কুলে পাঠানো বন্ধ করে দিয়েছেন অভিভাবকরা।

আজ শনিবার (০৭ সেপ্টেম্বর) বিদ্যালয়ের গিয়ে কোনো শিক্ষার্থীকে দেখা যায়নি। প্রধান শিক্ষক নার্গিস খানমকেও পাওয়া যায়নি। তার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও বন্ধ পাওয়া গেছে।

বিদ্যালয়ের ব্যাপস্থাপনা কমিটির সভাপতি সেলিম শেখ অভিযোগ করেন, “প্রধান শিক্ষক নার্গিস খানম কমিটির কোনো সিদ্ধান্ত মেনে চলেন না। তিনি শিশু শিক্ষার্থীদের সাথে খারাপ ব্যবহার করেন।তিনি কাউকে ভয় করেন না। নিজের ইচ্ছামতো বিদ্যালয়ে আসেন-যান। এর কারণ হচ্ছে তার স্বামী নাজিরপুর উপজেলার শিক্ষা অফিসের কর্মকর্তা।

অভিভাবকরা অভিযোগ করেছেন, প্রধান শিক্ষক নার্গিস খানম বিদ্যালয়টিকে নিজের ইচ্ছামতো চালিয়ে লেখাপড়ার মান খারাপ করে দিচ্ছেন। তিনি নিয়মিত উপস্থিত হন না। এ বিষয়ে অভিভাবকরা জানতে চাইলে শিক্ষার্থীদের সামেনই অভিভাবকদের সঙ্গে খারাপ ব্যবহার করেন। এছাড়া প্রধান শিক্ষক প্রায়ই শিক্ষার্থীর মারধর করেন এবং অকথ্য ভাষা ব্যবহার করেন।

এ বিষয়ে সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. রুহুল আমীন বলেন, প্রধান শিক্ষক নার্গিস খানম শনিবার ছুটিতে আছেন। শিক্ষার্থীদের বিদ্যালয়ের ফিরিয়ে আনতে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।