AmaderBarisal.com Logo

শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে শেবামেকের বাবুর্চি গ্রেফতার


আমাদেরবরিশাল.কম

৭ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ৫:২৩:৪৭ অপরাহ্ন

sher-e-bangla-medical-college-sbmc শের-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম)

আট বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার ঘটনায় দায়ের হওয়া মামলায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজের (শেবামেক) বাবুর্চিকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব।

গ্রেফতার মো. হানিফ ওরফে নয়ন (৪৫) বরিশাল নগরের চরেরবাড়ি এলাকার মৃত আফাত উদ্দিন ফকিরের ছেলে। তিনি শেবামেকে বাবুর্চির কাজ করেন।

র‌্যাব জানায়, নয়ন আট বছরের এক শিশুকে পরিবারের অনুপস্থিতিতে বিভিন্ন সময় চকলেট ও খাবারের প্রলোভন দেখিয়ে বাসায় ডেকে ধর্ষণের চেষ্টা করতেন তিনি। বিষয়টি প্রতিবেশীদের নজরে পড়ে। আসামি ও বাদী শেবামেকের সামনে ৪র্থ শ্রেণী স্টাফ কোয়ার্টারে পাশাপাশি থাকতেন। 

গত বুধবার (৪ সেপ্টেম্বর) শিশুটি কোয়ার্টারের সামনে মাঠে খেলার সময় নয়ন তাকে আগের মতোই চকলেটের প্রলোভন দেখিয়ে বাসায় ডেকে নিয়ে স্পর্শকাতর স্থানে হাত দেন ও জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেন। পরে, নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়। 



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।