AmaderBarisal.com Logo

কুয়াকাটা পর্যন্ত চার লেন সড়ক ও রেল লাইন নির্মাণ শিগগিরই : পর্যটন সচিব


আমাদেরবরিশাল.কম

১১ সেপ্টেম্বর ২০১৯ বুধবার ২:৩৮:৫১ অপরাহ্ন

কুয়াকাটায় চার লেন সড়ক ও রেল লাইন নির্মাণ শিগগিরই : পর্যটন সচিব

নিজস্ব প্রতিবেদক, কলাপাড়া::: পর্যটন কেন্দ্র কুয়াকাটার সমস্যা ও সম্ভামনাময় স্থানসমূহের বিষয় নিয়ে সুশীল সমাজের সাথে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মহিবুল হক এর সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (১১ সেপ্টেম্বর) সকাল ১০টায় পর্যটন হলিডে হোমসের হলরুমে কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনিবুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভা প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, কুয়াকাটাকে আধুনিক পর্যটন নগরী হিসেবে গড়ে তুলতে শীগ্রই কার্যকর পদক্ষেপ নেয়া হবে। কুয়াকাটা পর্যন্ত চার লেনের সড়ক এবং রেল লাইন নির্মান প্রকল্পের কাজ শুরু হচ্ছে। সকলকে দেশ প্রেমে উদ্বুদ্ধ হয়ে কাজ করলে সকল উন্নয়ন কাজ টিকসই হবে। আমাদের সঠিক পরিকল্পনা ও টিকসই উন্নয়নের মানষিকতা নিয়ে এগিয়ে যেতে হবে। উন্নয়নশীল সরকারকে সর্বস্তরের মানুষের স্ব স্ব অবস্থান থেকে সহযোগিতা করতে হবে।

সভায়য় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান অতিরিক্ত সচিব রামচন্দ্র দাস, পটুয়াখালী জেলা প্রশাসক মতিউল ইসলাম, বরগুনা জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

সুশীল সমাজ প্রতিনিধিদের মধ্যে অন্যান্যের মধ্যে কলাপাড়া ও কুয়াকাটার সম্ভাবনাময় স্থান ও বিষয়ের ওপর বক্তব্য রাখেন কলাপাড়া উপজেলা চেয়ারম্যান রাকিবুল আহসান, কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, কুয়াকাটা পৌর মেয়র বারেক মোল্লাহ, সুশীল সমাজ প্রতিনিধি ড. শহিদুল ইসলাম বিশ্বাস, কলাপাড়া ব্যবসায়ী সমিতির সভাপতি দিদার উদ্দিন আহমেদ মাসুম, কুয়াকাটা হোটেল মোটেল এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এইচ,এম মোতালেব শরীফ, কলাপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস,এম মোশারফ হোসেন মিন্টু, কুয়াকাটা ট্যুর অপারেটর প্রতিষ্টানের মালিক রুমান ইমতিয়াজ তুষার প্রমূখ।

সুশীল সমাজ প্রতিনিধিরা কুয়াকাটা সমুদ্র সৈকতের ভাঙনরোধ, দ্রুত মাষ্টার প্লান প্রনয়নসহ বিভিন্ন সমস্যা ও সম্ভাবনাময় দিকগুলো তুলে ধরেন।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।