AmaderBarisal.com Logo

ঝালকাঠিতে অপহরণকারী যুবকের ১৪ বছর কারাদণ্ড


আমাদেরবরিশাল.কম

১১ সেপ্টেম্বর ২০১৯ বুধবার ৩:৫৮:১৪ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়া বরগুনা ও ঝালকাঠির দুই অপহরণকারী গ্রেপ্তার

নিউজ ডেস্ক ::: ঝালকাঠিতে স্কুলছাত্রীকে অপহরণের দায়ে এক যুবকে ১৪ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা, পরিশোধ না করলে আরো তিন মাসের কারাদণ্ড দেওয়া হয়।

আজ বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে ঝালকাঠির নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল ২ এর বিচারক শেখ. মো. তোফায়েল হাসান আসামীর উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত যুবকের নাম শেখ খালেদ মোর্শেদ (২৯)। সে বরিশাল শহরের আলেকান্দা এলাকার ‘করিম কুটির’ বাড়ির মালিক ইফতেখার রসুলের ছেলে।

আদালত সূত্রে জানাগেছে, ২০১২ সালের ১৫ ফেব্রুয়ারি শহরের লঞ্চঘাট এলাকার নবম শ্রেণির এক ছাত্রীকে বাসার সামনে থেকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায় শেখ খালেদ মোর্শেদ। ওই ছাত্রীকে বরিশালের একটি বাসায় সাতদিন আটকে রাখে সে। পরে তাকে নিয়ে ঢাকা যাওয়ার পথে বরিশাল লঞ্চঘাট এলাকা থেকে ছাত্রীকে উদ্ধার করে পুলিশ। এসময় অপহরণকারী পালিয়ে যায়।

এ ঘটনায় ছাত্রীর ভাই বাদী হয়ে ওই বছরের ১৭ ফেব্রæয়ারি ঝালকাঠি থানায় একটি মামলা দায়ের করেন। ঝালকাঠি থানার উপপরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা ৩১ মার্চ আদালতে অভিযোগপত্র দাখিল করেন। আদালত ৯জন সাক্ষির সাক্ষ্যগ্রহণ করে রায় ঘোষণা করেন।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।