Current Bangladesh Time
সোমবার আগস্ট ৩, ২০২০ ৫:৫৯ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » পটুয়াখালী, পটুয়াখালী সদর, বরিশাল, বরিশাল সদর, সংবাদ শিরোনাম » মহিপুরে ছিনতাই ইলিশ বরিশালে উদ্ধার, গ্রেফতার ৩
১৪ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ৩:৩০:১৭ অপরাহ্ন
Print this E-mail this

মহিপুরে ছিনতাই ইলিশ বরিশালে উদ্ধার, গ্রেফতার ৩


বরিশাল সংবাদ মানচিত্র

অনলাইন ডেস্ক ::: পটুয়াখালীর মহিপুর থেকে গোপালগঞ্জ যাওয়ার পথে বরিশাল-ঢাকা মহাসড়ক থেকে ছিনতাই হওয়া পাঁচ মণ ইলিশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় ছিনতাইয়ের ঘটনায় ব্যবহৃত দুইটি পিকআপভ্যান ও ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার তিনজন হলেন-পিকআপভ্যানের মালিক বিশ্বজিৎ সরকার, পিকআপ ভ্যানচালক তাপস সরকার ও তাদের সহযোগী মনিরুজ্জামান।

আজ শনিবার (১৪ সেপ্টেমর) দুপুর ১২টায় বরিশালের লুৎফর রহমান সড়কস্থ মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার উত্তরের কার্যালয়ে সংবাদ সম্মেলনে উপ-পুলিশ কমিশনার মো. মোকতার হোসেন এসব তথ্য জানান।

তিনি জানান, মাছ ছিনতাইয়ের ঘটনায় দায়ের হওয়া মামলার বাদী জালাল পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার মহিপুর বন্দর থেকে দেড়লাখ টাকা মূল্যের ৫ মণ ইলিশ মাছ কিনেন। মৎস ব্যবসায়ী জালাল ও তার শ্যালক এলাহি গত ১০ সেপ্টেম্বর (সোমবার) ইলিশগুলো একটি পিকআপ ভ্যান ভাড়া করে গোপালগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা দেন। ওই পিকআপভ্যানচালক তাপস ১১ সেপ্টেম্বর (মঙ্গলবার) ভোরে গাড়িটি বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানাধীন অমৃত গুড়া মসলার ফ্যাক্টরির সামনের ঢাকা-বরিশাল মহাসড়কের পাশে থামায়।

এ সময় সেখানে মোটরসাইকেলে করে পলাতক আসামি মুন্না মোল্লা ওরফে নূরে আলম ও গ্রেফতার মনিরুজ্জামান হাজির হন। ঘটনার সময় গ্রেফতার অপর আসামি বিশ্বজিৎ সরকার পাশের রাস্তার মোড়ে অবস্থান নেয়। পরে তারা ইলিশবহনকারী পিকআপ ভ্যানটিকে চালক তাপসের সহায়তায় মহাসড়কের পাশের শাখা রোডে নিয়ে যায় এবং মৎস ব্যবসায়ী জালাল ও তার শ্যালককে পিকআপ ভ্যান থেকে নামিয়ে মারধর করেন এবং হত্যার হুমকি দেয়। এর পরপরই অন্য একটি পিকআপ ভ্যান এনে ইলিশগুলো নিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন আসামিরা। পরে তাপস পিকআপ ভ্যান নিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন।

১২ সেপ্টেম্বর (বুধবার) বিষয়টি এয়ারপোর্ট থানাকে অবহিত করলে পুলিশের ৩টি চৌকশদল অভিযানে নামে। অভিযানে নেমে ২৪ ঘণ্টার মধ্যেই তিনজনকে গ্রেফতার এবং ছিনতাই হওয়া ৫ মণ ইলিশ উদ্ধার করা হয়।

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
১৫ ও ২১ আগস্টের ষড়যন্ত্রকারীদের অব্যাহত অপচেষ্টা আজও চলমানঃকাদের
বরিশাল জেলায় ২৪ ঘণ্টায় মাত্র ১ জনের করোনা শনাক্ত, বিভাগে ৭
করোনায় ২৪ ঘণ্টায় ৩০ মৃত্যু, শনাক্ত ১৩৫৬
সেপ্টেম্বরে আ’লীগের সহযোগী সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি!
প্রেমের কারনে প্রাণ দিলো বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রী
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com