Current Bangladesh Time
রবিবার জুলাই ১২, ২০২০ ৫:৪৬ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » উজিরপুর, বরিশাল, বরিশাল সদর » স্কুলছাত্র নয়ন হত্যার রহস্য উন্মোচন পিবিআইর
৬ অক্টোবর ২০১৯ রবিবার ৪:৩৪:১৯ অপরাহ্ন
Print this E-mail this

স্কুলছাত্র নয়ন হত্যার রহস্য উন্মোচন পিবিআইর


বরিশাল সংবাদ মানচিত্র

অনলাইন ডেস্ক ::: বরিশালের উজিরপুরের স্কুলছাত্র নয়ন হত্যা মামলার রহস্য উন্মোচনে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্তে বেরিয়ে এসেছে রহস্য।

এরমধ্যে পিবিআইয়ের হাতে আমিনুল ইসলাম আমিন নামে এক যুবক আটক হওয়ার পর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছে।

জানা গেছে, উজিরপুর উপজেলার ভরসাকাঠি গ্রামের বাসিন্দা ওসমান হাওলাদারের পুত্র আশিক হাওলাদার (২২), আমিনুল ইসলাম আমিন (১৭) ও ভরসাকাঠির বিপরীতে একটি খালের ওপার বাবুগঞ্জ থানার রমজানকাঠি গ্রামের বাসিন্দা ইদ্রিস মিয়ার ছেলে মোমিন (১৭) একসঙ্গে চলাফেরা করতো। এরা নিয়মিত মাদক (ড্যান্ডি) সেবন করতো।

এরমধ্যে আশিক হাওলাদারকে মাদক সেবনের সময় দেখে ফেলে তার চাচাতো ভাই সোবাহান হাওলাদারের ছেলে বামরাইল এবি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী নয়ন হাওলাদার।  যা পরে আশিকের পিতার কাছে ফাঁস করে দেয় নয়ন। এতে আশিক ক্ষিপ্ত হয়ে তিন বন্ধু মিলে নয়নকে শায়েস্তা করার পরিকল্পনা করে এবং চলতি বছরের ২৭ এপ্রিল সন্ধ্যা ৬টার দিকে বাড়ি থেকে নয়নকে ডেকে নিয়ে যায় আশিক।

আদালতে দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে আমিন উল্লেখ করেছেন, আশিক ডেকে নেওয়ার পর ভরসাকাঠি গ্রামের গির্জাঘর নামক একটি বাড়িতে নয়নের হাত, পা ও মুখ বেধে ফেলে রাখা হয়। সেখানে নয়নকে মারধর করে তার মোবাইল ফোন নিয়ে চট্টগ্রামে থাকা মা-বাবার কাছে কল করে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। অন্যথায় নয়নকে মেরে ফেলা হবে বলেও হুমকি দেওয়া হয়।

এদিকে পরে ওইদিন রাত ৯টায় গির্জাঘরের পাশের নদী পার হয়ে রমজানকাঠির একটি পাটক্ষেতের মধ্যে নিয়ে যাওয়া হয় অপহৃত নয়নকে। পাটক্ষেতটি ছিল আসামি মোমিনের বাড়ির পেছনে।

জবানবন্দিতে আমিন জানায়, পাটক্ষেতে নেওয়ার পরপরই ইট দিয়ে নয়নের মাথায় আঘাত করে আশিক। তখন আমিন ও মোমিন আহত নয়নের হাত পা চেপে ধরে। আর আশিকের সঙ্গে থাকা ছুরি দিয়ে মাটিতে পরে যাওয়া নয়নের গলায়, ঘাড়ে উপুর্যপরি কোঁপাতে থাকে। এতে নয়ন মারা গেলে একটি বস্তায় ভরে, বস্তার সঙ্গে ইট বেধে খালে ফেলে দেওয়া হয়।

তদন্ত কর্মকর্তা পিবিআইয়ের পুলিশ পরিদর্শক মাহফুজুর রহমান জানান, নয়নকে হত্যার পর অপরাধীরা বাড়িতে ফিরে আসে। নয়ন, আশিক ও আমিনের বাড়ি পাশাপাশি। অপরাধীরা খুনের পর ওই রাতে ঘরে এসে ঘুমায়।

তবে এ ঘটনায় আরও কেউ জড়িত রয়েছে কিনা সে বিষয়টিও খতিয়ে দেখছে পিবিআই।

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন
পটুয়াখালীতে করোনা পরিস্থিতি নিয়ে পর্যালোচনা সভা
মেনিফেস্টোতে বঙ্গবন্ধুর নাম মুছে ফেলে সরকারি অনুমোদন পেতে হয় আওয়ামী লীগকে!
বরিশাল বিভাগে করোনা শনাক্ত ৩৯৪৪ জনের, মৃত্যু ৮২
সাহারা খাতুন একাকীত্বের জীবন বেছে নিয়ে নিজেকে উৎসর্গ করেন আওয়ামী লীগে!
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com