AmaderBarisal.com Logo

রিফাত হত্যা: পলাতক ৪ আসামির আত্মসমর্পণ


আমাদেরবরিশাল.কম

৬ অক্টোবর ২০১৯ রবিবার ৪:৫১:৪৯ অপরাহ্ন

রিফাত

অনলাইন ডেস্ক :::বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার পলাতক আট আসামির মধ্যে এজাহারভুক্ত তিনজনসহ চার্জশিটভুক্ত চার আসামি আত্মসমর্পণ করেছেন।

আজ রোববার (০৬ অক্টোবর) সকালে বরগুনার আদালতে তারা আত্মসমর্পণ করেন বলে জানান মামলার বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট এম. মজিবুল হক কিসলু।

পরে আদালতের বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজী প্রপ্তবয়স্ক অভিযুক্তদের নিয়ে গঠিত অভিযোগপত্রের ৩ নম্বর অভিযুক্ত মোহাইমিনুল ইসলাম সিফাতের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠান। অপর দিন কিশোরের জামিন আবেদন কিশোর আদালতে পাঠান।

আত্মসমর্পণ করা চার আসামি হলেন– রাকিবুল হাসান রিফাত হাওলাদার, আবু আব্দুল্লাহ ওরফে রায়হান, প্রিন্স মোল্লা ও মোহাইমিনুল ইসলাম সিফাত। এদের মধ্যে প্রথম তিনজন অপ্রাপ্তবয়স্ক হওয়ায় তারা নারী ও শিশু অপরাধ দমন ট্রাইব্যুনালে এবং সিফাত বরগুনার সিনিয়র ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করেন।

গত ২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয় রিফাত শরীফকে। পরদিন নিহতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে বরগুনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

তদন্ত শেষে গত ১ সেপ্টেম্বর মামলার তদন্ত কর্মকর্তা মো. হুমায়ূন কবির নিহতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিসহ ২৪ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন। এ মামলার চার আসামি এখনও পলাতক।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।