Current Bangladesh Time
মঙ্গলবার নভেম্বর ১২, ২০১৯ ১২:১৯ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » ভোলা, ভোলা সদর » অপরাধ যেই করুক না কেন, কেউই ক্ষমা পাবে না : তোফায়েল
৬ অক্টোবর ২০১৯ রবিবার ৫:০৭:১২ অপরাহ্ন
Print this E-mail this

অপরাধ যেই করুক না কেন, কেউই ক্ষমা পাবে না : তোফায়েল


তোফায়েল

অনলাইন ডেস্ক ::: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ রাজনৈতিক নেতৃবৃন্দের মধ্যে পাস্পরিক সম্মান শ্রদ্ধা বজায় রাখার ওপর গুরুত্ব আরোপ করেছেন।

তিনি বলেন, ‘রাজনীতিবীদদের একে অপরকে সম্মান করতে হবে। কারণ অন্যকে অপমান-অপদস্ত করে কেউ কখনো বড় হতে পারে না।’

তোফায়েল আহমেদ আজ রোববার বেলা ১১টায় ভোলা শহরের গাজিপুর রোডস্থ নিজ বাসভবনে সদর উপজেলা আওয়ামী লীগের তৃণমুল নেতা-কর্মীদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় একথা বলেন।

বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো দুর্নীতি ও ক্ষুধামুক্ত সোনার বাংলা প্রতিষ্ঠা করা। জাতির পিতার সেই স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এগিয়ে চলছেন।

স্বাধীন বাংলাদেশ গণতান্ত্রিক, অসম্প্রদায়িক, মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত হবে এ আশা ব্যক্ত করে তিনি বলেন, ‘অপরাধ যেই করুক না কেন, কেউই ক্ষমা পাবে না। কাবিখা, টিআরসহ সকল উন্নয়ন কাজ সততার সাথে বাস্তবায়ন করতে হবে। সে জন্য আমাদের সকলকে এ ব্যাপারে সচেষ্ট থাকতে হবে। কারণ দুর্নীতি করলে জেলে যেতে হবে।’
আওয়ামী লীগের এই নেতা আরো বলেন, বাংলাদেশ শান্তি ও সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে।

তিনি বলেন, বিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব-বরেণ্য নেতা।

তোফায়েল আহমেদ ভোলার রাস্তা-ঘাট, পুল-কালভার্টসহ অবকাঠামো উন্নয়নর চিত্র তুলে ধরে বলেন, ভোলায় আরো উন্নয়ন হবে। এখানে একটি বিশ্ববিদ্যায় স্থাপনের পরিকল্পনা এই সরকারের রয়েছে।

তিনি বলেন, এখানে খুব শিগগিরই আড়াই’শ শয্যা বিশিষ্ট হাসপাতাল চালু করা হবে। এছাড়া বাংলাবাজারে আজাহার-ফাতেমা মেডিকেল কলেজ হাসপাতাল নির্মাণের কাজ চলছে। সব মিলিয়ে ভোলা হবে একটি আদর্শ জেলা।

এ সময় দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে তোফায়েল আহমেদ বলেন, অতিদ্রুত ইউনিয়ন আওয়ামী লীগের ওয়ার্ড কমিটি গঠন করতে হবে। তিনি মাদক সম্পর্কে সকলকে সতর্ক থাকারও আহবান জানান।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন’র সভাপতিতত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু।

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তৃতা করেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ হাজী, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক নজরুল ইসলাম গোলদার। -বাসস

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
‘বুলবুল’র তাণ্ডবে বরিশালে কৃষকের মাথায় হাত
ভোলায় খোলা আকাশের নিচে শতাধিক পরিবার
ঘূর্ণিঝড়ের শঙ্কা কাটেনি
পটুয়াখালীতে ২৮১০ ঘরবাড়ি বিধ্বস্ত, ২৭ ঘণ্টা পর বিদ্যুৎ-নেটওয়ার্ক সচল
বুলবুল কেড়ে নিল বরিশালের ৬ প্রাণ
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০১৪

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: [email protected]