AmaderBarisal.com Logo

ভ্রাম্যমাণ আদালত দেখে ৯০ টাকার পেঁয়াজ ৬০ টাকায়


আমাদেরবরিশাল.কম

৬ অক্টোবর ২০১৯ রবিবার ৫:১২:১০ অপরাহ্ন

ভোলায় ভ্রাম্যমাণ আদালত দেখে ৯০ টাকার পেঁয়াজ ৬০ টাকায়

অনলাইন ডেস্ক ::; ভোলায় পেঁয়াজের বাজারে অভিযান চালিয়ে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা, ২ জনের জেল ও ৩টি আড়ত সিলগালা করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

আজ রবিবার (৬ অক্টোবর) দুপুরে সহকারী কমিশনার (ভূমি) মো. কাওসার হোসেন এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। 

অভিযোগ ছিল গত কয়েক দিন ধরে ভোলার পাইকারি পেঁয়াজ বাজারে কেজি প্রতি ৮০ থেকে ৯০ টাকা দরে বিক্রির করা হচ্ছিল তবে ভ্রাম্যমাণ আদালতের অভিযানের পরই পাল্টে যায় চিত্র। ভ্রাম্যমাণ আদালত দেখা মাত্রই আড়তদাররা ৬০ থেকে ৬৫ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি শুরু করে। 

এ সময় অতিরিক্ত মূল্যে পেঁয়াজ বিক্রি করার অপরাধে চকবাজারের মেসার্স রানা ট্রেডার্সকে ৫০ হাজার টাকা, ভাই ভাই ট্রেডার্সকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া কেদারী মোহন সাহা স্টোরের একজনকে এক মাসের সশ্রম কারাদণ্ড, পেঁয়াজ মজুদ করার অপরাধে ইকবাল হোসেন নামে এক ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। অনাদায়ে তিন মাসের সশ্রম কারাদণ্ড দেয় ভ্রাম্যমাণ আদালত। এ সময় তিনটি আড়তকে সিলগালা করে দেয় ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী ম্যাজিস্ট্রেট। 



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।