Current Bangladesh Time
শুক্রবার নভেম্বর ২২, ২০১৯ ১:৫৫ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » পিরোজপুর, পিরোজপুর সদর » পিরোজপুরের মালিক সমিতির সভাপতির পাল্টা সংবাদ সম্মেলন
৬ অক্টোবর ২০১৯ রবিবার ৫:৫৮:৩৯ অপরাহ্ন
Print this E-mail this

পিরোজপুরের মালিক সমিতির সভাপতির পাল্টা সংবাদ সম্মেলন


পিরোজপুরের মালিক সমিতির সভাপতির পাল্টা সংবাদ সম্মেলন

অনলাইন ডেস্ক ::; এবার পিরোজপুর বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির সভাপতি মসিউর রহমান মহারাজ সহ কর্মকর্তাদের পক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

তাদের বিরুদ্ধে মিথ্যা প্রচারের প্রতিবাদ ও সমিতির বর্তমান অবস্থান সাংবাদিকদের অবহিত করার লক্ষ্যে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

আজ রোববার (০৬ অক্টোবর) দুপুরে পিরোজপুর প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পিরোজপুর বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির সভাপতি মসিউর রহমান মহারাজ।

লিখিত বক্তব্যে তিনি বলেন, ৫ অক্টোবর শনিবার একটি মহল মালিক সমিতির সভাপতি মসিউর রহমান মহারাজ সহ সমিতির বিভিন্ন কর্মকর্তারা বিভিন্ন ভাবে চাঁদা আদায়ের কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগ আনে যে মিথ্যা প্রচারনা করা হয়েছে তা  সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও কাল্পনিক।

একটি কুচক্রী মহল সমিতির সভাপতি সহ সমিতির বিভিন্ন কর্মকর্তাদের সামাজিক ও রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন ও প্রশাসনিক ভাবে হয়রানি করার জন্য পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে।

তিনি তার ব্যক্তিগত ও ব্যবসায়ীক কাজের জন্য  বেশির ভাগ সময়ই পিরোজপুরের বাহিরে অবস্থান করেছেন। তাই সমিতির গাড়ী চলাচলের রোটেশন, অলটার স্লিপসহ যাবতীয় কার্যক্রম সাধারণ সম্পাদকের উপর ন্যাস্ত ছিল। কিন্তু বর্তমানে দেখা যায় যে, তার স্বাক্ষর স্ক্যান করিয়া সমিতির সাধারণ সম্পাদক বাবুল হালদার বিগত বছরগুলিতে রোটেশন করিয়া আসিতেছে, যাহা আমার সম্পূর্ণ অগোচরে।

রোটেশনের গাড়ী কোথায়  চলাচল করিবে, কে সরাসরি বা কে লোকাল সার্ভিসে চলিবে তাহা সাধারণ সম্পাদকের জানার কথা। এখন যে সকল অনিয়মের অভিযোগের কথা বলা হইতেছে তা এর আগে কোন গাড়ীর মালিক তাকে লিখিত বা মৌখিক ভাবে কখনো জানায় নাই। তার স্বাক্ষর স্কান করে রোটেশন করার কথা সাধারণ সম্পাদক বাবুল হালদারের কাছে জানতে চাইলে সে তাহার কোন সদুত্তর দিতে পারে নাই।

এমনকি দূর পাল্লার গাড়ী হইতে চাঁদা আদায়ের বিষয়ে গত ৮ বছরের মধ্যে কোন মালিক তাকে লিখিত বা মৌখিক অভিযোগ করে নাই বা স্থানীয় প্রশাসনের পক্ষ থেকেও কখনো কোন চাঁদাবাজির হইতেছে এ সম্পর্কে ও অবহিত করে নাই।

সাধারণ সম্পাদক সমিতির সাংগঠনিক কার্যক্রমের জন্য বেশির ভাগ সময়ই পিরোজপুরে সমিতিতে থেকে গাড়ীর চলাচল ও চাঁদার বিষয় দেখাশোনা করেছে। তাই এ বিষয়টি আমার অগোচরে যদি ঘটে থাকে তা হলে সাধারণ সম্পাদকের এই বিষয়েটি আগে জানার কথা ছিল।

যে মালিকগণ অভিযোগ করেছে চাঁদা দিয়েছে কিন্তু বিগত দিনে চাঁদার বিষয়ে কখনোই তারা তার কাছে কোন লিখিত বা মৌখিক অভিযোগ করে নাই। এছাড়া দূরপাল্লার পরিবহনের মালিকবৃন্দ চাঁদার বিষয়ে অত্র সমিতিতে বা প্রশাসনের নিকট কোন অভিযোগ করে নাই।

তিনি আরো জানান,  বর্তমান কমিটির কোন খাতা-কলমের কমিটি নয়। সমিতির মালিকদের উপস্থিতিতেই সকলের সম্মতিতেই এ কমিটি করা হয়। এছাড়াও পিরোজপুর বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতি শ্রম অধিদফতর, খুলনা শাখা হইতে সরকারি রেজিষ্টার ভুক্ত। যার সরকারি রেজি: নং: খুলনা-৯৯৬।

পিরোজপুর বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতি নাম করণ শ্রম অধিদফতরের গেজেট অনুযায়ী করা হয়েছে আর  শ্রম অধিদফতর হতে প্রাপ্ত গঠনতন্ত্র অনুযায়ী বর্তমান কমিটি সকল কার্যক্রম পরিচালনা করে আসছে।

এ সময় উপস্থিত ছিলেন পিরোজপুর বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির সিনিয়র সহ-সভাপতি আলতাফ হোসেন নান্না, সহ-সভাপতি রফিকুল ইসলাম গাজী, কোষাধ্যক্ষ রিপন দাস, সাংগঠনিক সম্পাদক নুরুল হক খোকন, সদস্য নুরুল ইসলাম।

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
কলাপাড়ায় মুখোমুখি আ.লীগের দুই পক্ষ
অপপ্রচারে কান দেবেন না : প্রধানমন্ত্রী
বাজি ধরে সাঁতারে নেমে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার
পরীক্ষা দিয়ে লাশ হয়ে ফিরল টুম্পা
মাইক্রোবাসের ধাক্কায় ব্যবসায়ী নিহত
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০১৪

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: [email protected]