AmaderBarisal.com Logo

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভর্তিপরীক্ষা যথাসময়ে :উপাচার্য


আমাদেরবরিশাল.কম

৬ অক্টোবর ২০১৯ রবিবার ১০:৪০:৩৬ অপরাহ্ন

অগ্রযাত্রার সাত বছরে বরিশাল বিশ্ববিদ্যালয়

অনলাইন ডেস্ক :::বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) উপাচার্য ড. এ কে এম মাহবুব হাসান বলেন, সবকিছু ঠিকঠাক থাকলে যথাসময়ে ভর্তিপরীক্ষা অনুষ্ঠিত হবে। এ নিয়ে শঙ্কার কিছু নেই।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের ভর্তিপরীক্ষাসহ সব তথ্য আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ওয়াকিবহাল। যেহেতু আমার মেয়াদ ৭ তারিখ শেষ। সেজন্য ওইদিন পর্যন্ত কী হবে তা বলতে পারব না। আমি এটুকু বলতে পারি ভর্তিপরীক্ষার যতটুকু প্রস্তুতি দরকার তা গ্রহণ করা হয়েছে ।

তিনি আরো বলেন, গতবছরের থেকে এবারে আবেদনকারীর সংখ্যা দ্বিগুণ। গতবছর যেখানে আবেদনকারীর সংখ্যা ছিল ২২ হাজার ২৫৪ জন, এবারের ভর্তিপরীক্ষায় আবেদনকারী ৪৯ হাজার ৯৫৬ জন অর্থাৎ বরিশাল বিশ্ববিদ্যালয়ে সার্বিক মান উন্নয়ন হচ্ছে।

প্রসঙ্গত, ভর্তিপরীক্ষা আগামী ১৮ ও ১৯ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে। কিন্তু ১১ দিন আগেই বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার দায়িত্বপ্রাপ্ত উপাচার্য ড. এ কে এম মাহবুব হাসানের মেয়াদ শেষ হচ্ছে। এ নিয়ে নির্দিষ্ট সময়ে ভর্তিপরীক্ষা অনুষ্ঠিত হবে কিনা তা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

এদিকে নতুন উপাচার্য আসার তথ্যে ফের সক্রিয় হয়ে উঠেছে আন্দোলনের মুখে পরে ছুটিতে যাওয়া সাবেক উপাচার্য এসএম ইমামুল হকের অনুসারী কর্মকর্তারা। তাদের কয়েকজন ইতোমধ্যে ঢাকায় ‘গুঞ্জন ওঠা উপাচার্য’র সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বলেও নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছেন।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।