AmaderBarisal.com Logo

বাড়ি ফিরে পেতে অসহায় তরুণীর সংবাদ সম্মেলন


আমাদেরবরিশাল.কম

২৬ অক্টোবর ২০১৯ শনিবার ৬:২৫:০১ অপরাহ্ন

jhalakathi-news-map ঝালকাঠি সংবাদ মানচিত্র

অনলাইন ডেস্ক :::ঝালকাঠির নলছিটিতে মিথ্যা মামলা প্রত্যাহার করে নিজ বসত বাড়ি ফিরে পাওয়ার দাবি জানিয়েছেন সুমাইয়া আক্তার রিমি নামে এক অসহায় তরুণী।

আজ শনিবার (২৬ অক্টোবর) দুপুরে ঝালকাঠি প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন তিনি এ দাবি জানান। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রিমি।

লিখিত বক্তব্যে তিনি দাবি করেন, চাচাতো মামা নলছিটির অনুরাগ গ্রামের অলিউল ইসলাম রুনু চৌধুরী তাদের বাড়ি থেকে উচ্ছেদ করার জন্য নানা রকমের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। ‘চরিত্রহীন’ বলে বদনাম ছড়িয়ে মেয়ের সমতুল্য রিমিকে বাড়ি ছাড়া করার অভিযোগও রয়েছে রুনু চৌধুরীর বিরুদ্ধে। এমনকি ফেনসিডিল এবং জাল টাকা ঘরে ঢুকিয়ে বদনাম রটিয়েছে তার নামে। ২০১৪ সালে তিনি যখন দশম শ্রেণিতে পড়েন, তখন তার বাসায় ফেনসিডিল এবং জাল টাকা রেখে পুলিশে খবর দিয়ে রিমিকে গ্রেপ্তার করানো হয়। 

তিনি অভিযোগ করেন, আমি নিজের ইচ্ছায় বিয়ে করি। আমার একটি কন্যা সন্তান রয়েছে। সন্তানের বয়স যখন চারমাস তখন, আমার স্বামী মামুন ব্রেন স্টোক করেন। বর্তমানে তিনি কোনো কাজ করতে পারছেন না। সংসার চালাতে হচ্ছে আমাকে। বর্তমানে আমার সন্তানের বয়স তিন বছর। সব মিলিয়ে আমি এখন হাপিয়ে গেছি। না পারি পড়াশুনার খরচ চালাতে, না পারি মিথ্যা মামলার খরচ চালাতে। আমার মামা প্রতি মাসে আমার খরচের জন্য ৫০০০ হাজার টাকা দিচ্ছেন। যা দিয়ে আমি বর্তমানে শহরে বাসা ভাড়া করে বসবাস করছি। জীবিকা নির্বাহের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমার যোগ্যতা অনুযায়ে একটি চাকরি দাবি করছি। যাতে স্বামী ও সন্তান নিয়ে আমার সংসার চালাতে পারি। পাশাপাশি আমার অনুরাগ গ্রামের বাড়ি ও জমি ফিরে পাওয়া জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি। তার বিরুদ্ধে ষড়যন্ত্রকারী অলিউল ইসলাম রুনু চৌধুরীর বিচারও দাবি করেন রিমি।

রিমি বলেন, অলিউল ইসলাম রুনু চৌধুরী একজন ভূমিদস্যু ও কালো টাকার মালিক। সব সময় সে আমাদের বিপদে ফেলার ষড়যন্ত্র করে। আমাদের জমি দখল করে আছে সে। তার হাত থেকে রক্ষা পেতে চাই আমরা। 



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।