AmaderBarisal.com Logo

বৌদির হাজিরা খাতায় স্বাক্ষর করেন দেবর


আমাদেরবরিশাল.কম

৩ নভেম্বর ২০১৯ রবিবার ৬:২৮:৩৫ অপরাহ্ন

pirojpur-news-map পিরোজপুর সংবাদ মানচিত্র

অনলাইন ডেস্ক ::পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার ধাওয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পশারিবুনিয়া নাথ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা রিতা রানী গত ১৩ দিন যাবত সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতি ছাড়াই স্কুলে অনুপস্থিত রয়েছেন।

তিনি যাতে কোনো প্রকার ঝামেলায় না পড়েন সে জন্য একই স্কুলে কর্মরত (সহকারী শিক্ষক) তার দেবর স্বপন শেখর বারিক (শুনীল বারিক) শিক্ষক হাজিরা খাতায় ওই শিক্ষিকার বদলে অবৈধভাবে ১৩ দিনের স্বাক্ষর করেছেন।

অবৈধ স্বাক্ষরের বিষয়টি স্বীকার করে স্কুলের প্রধান শিক্ষক প্রবির ভদ্র জানান আমি প্রশিক্ষণে ভান্ডারিয়ায় ছিলাম।  তবে তিনি ২৮ অক্টোবর থেকে অনুপস্থিত।

এ বিষয়ে রোববার বিকেল সাড়ে ৩টায় রিতা রানীর সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি জানান আমি স্বামীর চিকিৎসার জন্য ঢাকায় আছি।

এদিকে স্কুলের এ অনিয়মের বিষয়টির অভিযোগ পেয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের সহকারি শিক্ষা অফিসার নজরুল ইসলাম  রোববার তদন্তের জন্য স্কুলে আসেন। তার কাছে অবৈধ স্বাক্ষরের কথা জানতে চাইলে তিনি বিষয়টি স্বীকার করে বলেন আমি ঘটনাটি আমার ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেছি। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

পিরোজপুরের জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ জেছের আলী বলেন অপরাধ প্রমানিত হলে তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলা করা হবে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।