Current Bangladesh Time
রবিবার সেপ্টেম্বর ২৭, ২০২০ ৪:৪৬ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » বরিশাল, বরিশাল সদর, মেহেন্দিগঞ্জ, সংবাদ শিরোনাম » অনিয়ম-দুর্নীতি সব অপপ্রচার: দাবি এমপি পংকজের
৬ নভেম্বর ২০১৯ বুধবার ৯:৪৬:৫০ অপরাহ্ন
Print this E-mail this

অনিয়ম-দুর্নীতি সব অপপ্রচার: দাবি এমপি পংকজের


pankaj-debnath পঙ্কজ দেবনাথ

নিউজ ডেস্ক ::: সংগঠনের সব ধরনের কার্যক্রম থেকে বিরত থাকা বরিশাল-৪ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য পংকজ দেবনাথের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতি নৈরাজের নানা অভিযোগকে অপপ্রচার হিসাবে দাবি করেছেন তিনি।

তিনি বলেন, আমার বিরুদ্ধে যত অভিযোগ তা একটি সংঘবদ্ধ চক্র ছড়াচ্ছে। এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। একইসঙ্গে চক্রান্তকারীদের শাস্তি চাই। আমার ভাবমূর্তি নষ্ট করে যারা লাভবান হবে তারাই আমার প্রতিপক্ষ। রাজনৈতিক ভাবমূর্তি বিনষ্ট করার জন্য আমার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে।

আজ বুধবার (০৬ নভেম্বর) দুপুর ১২টায় পাতারহাট বন্দর সংলগ্ন শহীদ মিনার চত্বরে আয়োজিত সংবাদ সম্মেলনে বরিশাল-৪ (হিজলা- মেহেন্দিগঞ্জ) আসনের সংসদ সদস্য পংকজ নাথ এ দাবি করেন।

প্রসঙ্গত, গত সোমবার বেলা ১১টার দিকে বরিশাল নগরীর সদর রোডের রয়েল রেস্তোরাঁয় এ সংবাদ সম্মেলন করেন মেহেন্দিগঞ্জ উপজেলার কাজিরহাট থানা আওয়ামী লীগের সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সঞ্জয় চন্দ্র। সংবাদ সম্মেলনে পংকজ দেবনাথের বিরুদ্ধে দুর্নীতি, জমি দখল, সন্ত্রাস ও নৈরাজ্যের অভিযোগ তোলা হয়।

সংবাদ সম্মেলনে সঞ্জয় চন্দ্র বলেন, দুর্নীতি করে অঢেল সম্পদের মালিক হয়েছেন এমপি পংকজ দেবনাথ। ভারত, কানাডা ও রাশিয়ায় পংকজ দেবনাথের বাড়ি ও ব্যবসা রয়েছে। ঢাকার ধানমন্ডিতে বিলাসবহুল ফ্ল্যাট, উত্তরায় বিলাসবহুল ১০তলা বাড়ি, মালিবাগে পোশাক কারখানা ও পরিবহন ব্যবসাসহ নামে-বেনামে বিভিন্ন ব্যবসা রয়েছে তার। বর্তমানে ঢাকার রাস্তায় ২৪০টি গাড়ি চলে তার। অবৈধভাবে এসব সম্পদ বানিয়েছেন তিনি।

এই সংবাদ সম্মেলনের প্রতিবাদে ডাকা আজ সংবাদ সম্মেলনে তিনি দাবি করেন, ‘কয়েকদিন আগে সঞ্জয় নামে যে ব্যক্তি আমার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে, তিনি আগেও এ কাজ বহুবার করেছে। সে নিজ ইউনিয়নে আমাদের দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন করেছেন। যে কারণে তাকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা না হলেও আমরা কিন্তু স্বেচ্ছাসেবক লীগ থেকে বহিষ্কার করেছি। সে যে বরিশালে বসে আমার বিরুদ্ধে বার বার মিথ্যা তথ্য দিয়ে সংবাদ সম্মেলন করেছে, তাকে কারা ইন্ধন দিচ্ছে সেটা কি দেখা উচিত নয়!’

তিনি বলেন, ‘আমার বিরুদ্ধে অভিযোগ, আমি নাকি উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার বিরোধিতা করেছি। কিন্তু যিনি আওয়ামী লীগের প্রার্থী তিনি তো ভোট চাননি দোয়া চেয়েছেন। যা নেতাকর্মীরা আমাকে বলেছেন। এরপর দেখলাম আমি তার জন্য ভোট চেয়েছি কিন্তু তিনি শুধু দোয়াই চেয়েছেন। আর আমি যখন আওয়ামী লীগের দলীয় প্রার্থীর জন্য কাজ করছি, তখন তিনি ঢাকায় আমার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ নিয়ে ঘুরছেন বলে আমি জেনেছি।’

তিনি আরও বলেন, এমনকি ভোটের দিন তিনি এজেন্ট না দিয়ে নেত্রী ও দলের সঙ্গে প্রতারণা করেছেন। কোনো ব্যানার পোস্টার না লাগিয়ে তার কাজ করেছেন। আবার যদি আমার বিরুদ্ধে অভিযোগ থাকে তাহলে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বা অন্য নেতারা যারা এমপি না তারা কেন নির্বাচনে মেহেন্দিগঞ্জ আসলেন না। উপজেলা আওয়ামী লীগকে নিয়ে কাজ করলেন না, আমি তো সংসদ সদস্য, নির্বাচনে প্রচারণায় আসলে আচরণবিধি লঙ্ঘন হবে। কিন্তু নির্বাচনের তিনদিন আগে বরিশালে বসে প্রার্থীকে সঙ্গে নিয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার ইউনুস আমার বিরুদ্ধে নানা অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করলেন। আবার যারা কেন্দ্রে রাজনীতি করেন, আমার বিরুদ্ধে অভিযোগ তোলেন তারা কেন ভোট দিতে আসলেন না?

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- স্বেচ্ছাসেবক লীগের উপজেলা ও ইউনিয়নের সভাপতি-সাধারণ সম্পাদকসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা।


সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
পাবনা-৪ উপ-নির্বাচনঃনৌকা ২৩৯৯২৪,ধানের শীষ ৫৫৭৬ ও লাঙ্গল ৩০৭৪
জাতিসংঘে প্রধানমন্ত্রীর দেওয়া ভাষণের পূর্ণ বিবরণ
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১১০৬
চৌদ্দ’শ বছর আগে ভাইরাস সম্বন্ধে কুরআন!
সাম্প্রদায়িক গোষ্ঠী যেন আ’লীগে অনুপ্রবেশ করতে না পারে
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com