AmaderBarisal.com Logo

ঝালকাঠিতে বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনের উদ্যোগ


আমাদেরবরিশাল.কম

৭ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ৪:৪১:৪৫ অপরাহ্ন

বঙ্গবন্ধু

অনলাইন ডেস্ক ::: ঝালকাঠিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী-মুজিববর্ষ উদযাপনকে সামনে রেখে ৫০ লক্ষাধিক টাকা ব্যয়ে ‘বঙ্গবন্ধুর ভাস্কর্য’ স্থাপনের উদ্যোগ নেওয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার (০৭ নভেম্বর) জেলা প্রশাসক কার্যালয়ের সুগন্ধা মিলনায়তনে মুজিবর্ষ উদযাপন সংক্রান্ত এক বিশেষ সভায় এ ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

শহরের পেট্টোলপাম্প মোড়ে ভাস্কর্যটি স্থাপন করা হবে। জেলা প্রশাসনের তত্ত্বাবধানে জেলা পরিষদ, পৌরসভা, উপজেলা পরিষদ এবং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি যৌথভাবে প্রকল্পটি বাস্তবায়ন করবে। এছাড়া সভায় শহরের ফায়ারসার্ভিস মোড়ে ডিজিটাল ডিসপ্লে বোর্ড স্থাপন করে মুজিবর্ষের ক্ষণগণনা (কাউন্ট ডাউন) শুরু করা হবে।

ঝালকাঠির জেলা প্রশাাসক মো. জোহর আলীর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মো. শাহ আলম, অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবীবুল্লাহ, অতিরিক্ত জেলা মেজিস্টেড নাহিদা আক্তার প্রমুখ।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।