AmaderBarisal.com Logo

ভোলা-লক্ষ্মীপুর রুটে ফেরি চলাচল বন্ধ


আমাদেরবরিশাল.কম

৯ নভেম্বর ২০১৯ শনিবার ৫:২২:১৩ অপরাহ্ন

ভোলা-লক্ষ্মীপুর ফেরির ‘বন্ধ-স্বচল’ খেল
ফাইল ফটো

অনলাইন ডেস্ক ::: ঘূর্ণিঝড় ‘বুলবুল’-এর প্রভাবে নদী উত্তাল থাকায় ও সতর্কতা সংকেত জারি করায় লক্ষ্মীপুর-ভোলা রুটে ফেরি চলাচল বন্ধ করে দিয়েছে কর্তৃপক্ষ।

গতকাল শুক্রবার রাত ১০টা থেকে এ রুটে ফেরি চলাচল বন্ধ করে দেওয়া হয়। পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত বন্ধ থাকবে বলে জানানো হয়েছে।

ফেরি চলাচল বন্ধ থাকায় নদীর দুই পাড়ে দুই শতাধিক যানবাহন আটকা পড়েছে আছে। এর মধ্যে লক্ষ্মীপুর মজুচৌধুরীর ঘাটে শতাধিক যান বাহন রয়েছে। এর মধ্যে যাত্রীবাহী বাস সাতটি। আটকে পড়া যাত্রীদের বেশির ভাগই ভোলা ও বরিশাল এলাকার।

বিআইডব্লিউটিসির মজুচৌধুরীর ঘাট কার্যালয়ের ব্যবস্থাপক মো. কাউছার মোবাইলে বলেন, ঘাট থেকে তিনটি ফেরি প্রতিদিন ভোলায় আসা-যাওয়া করে। গতকাল রাত ১০টার দিকে ফেরি চলাচল বন্ধ করা হয়। পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত ফেরি চলাচল বন্ধ থাকবে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।