AmaderBarisal.com Logo

বরগুনায় জামাতাকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল শাশুড়ির


আমাদেরবরিশাল.কম

৯ নভেম্বর ২০১৯ শনিবার ৭:০০:৫৪ অপরাহ্ন

barguna-news-map বরগুনা হিন্দু পরিবারকে উচ্ছেদের অভিযোগে একজন গ্রেফতার সংবাদ মানচিত্র

অনলাইন ডেস্ক::: বরগুনার আমতলীতে জামাতা নাসির সরদারকে বাঁচাতে গিয়ে শাশুড়ি খাদিজা বেগম (৫৫) বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন।

এ ঘটনায় জামাতা ও তার স্বজন মহিন আহত হয়েছেন। বরগুনার আমতলী পৌরসভার ৮ নং ওয়ার্ডের বাসুগী গ্রামে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত খাজিদা পটুয়াখালী জেলার দুমকি উপজেলার সাতানী গ্রামের বারেক জোমাদ্দারের স্ত্রী।

স্থানীয়রা জানান, আমতলী পৌরসভার বাসুগী গ্রামের জামাতা নাসির সরদারের বাড়িতে গত ১৫ দিন আগে শাশুড়ি খাদিজা বেগম বেড়াতে আসেন। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে জামাতা নাসির সরদার ঘরে প্রবেশ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। জামাতার চিৎসারে শাশুড়ি খাদিজা বেগম এগিয়ে আসেন এবং তাকে রক্ষার চেষ্টা করেন।

এতে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। তাদের রক্ষায় স্বজন মহিন এগিয়ে গেলে তিনিও বিদ্যুতায়িত হন। খবর পেয়ে আমতলী পল্লী বিদ্যুৎ অফিস বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেন। পরে স্বজনরা তাদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শাশুড়ি খাদিজাকে মৃত ঘোষণা করেন।

আমতলী থানার ওসি মো. আবুল বাশার বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।