AmaderBarisal.com Logo

জাতীয় চলচ্চিত্র পুরস্কার নিবেন না মোশাররফ করিম


আমাদেরবরিশাল.কম

৯ নভেম্বর ২০১৯ শনিবার ৭:৫৬:৪৯ অপরাহ্ন

mosharraf-karim-actor-bangladesh মোশাররফ করিম
ফাইল ফটো

বিনোদন ডেস্ক ::: ‘কমলা র‌কেট’ চল‌চ্চি‌ত্রের জন্য ‘‌শ্রেষ্ঠ কৌতুক অ‌ভি‌নেতা’ হি‌সে‌বে ২০১৮ সা‌লের জাতীয় চল‌চ্চিত্র পুরস্কার গ্রহণ কর‌বেন না ব‌লে জা‌নি‌য়ে‌ছেন জন‌প্রিয় অ‌ভি‌নেতা মোশাররফ ক‌রিম।

শনিবার ফেইসবু‌কে দেওয়া এক পো‌স্টে জু‌রি বোর্ডের কা‌ছে পুরস্কার‌টি প্রত্যাহা‌রের অনু‌রোধ জানান তি‌নি।

বিষয়‌টি ‌নি‌শ্চিত ক‌রে এ অ‌ভি‌নেতা জানান, নূর ইমরান মিঠু প‌রিচা‌লিত ‘কমলা র‌কেট’ চল‌চ্চিত্রে তার অ‌ভিনীত চ‌রিত্র‌টি কো‌নো কৌতুক চ‌রিত্র নয়।

তি‌নি ব‌লেন, “কমলা র‌কেট’ চল‌চ্চি‌ত্রে আমি কোনো কৌতুক চ‌রি‌ত্রে অ‌ভিনয় ক‌রি‌নি; কিন্তু আমা‌কে পুরস্কার দেওয়া হ‌য়ে‌ছে ‘‌শ্রেষ্ট কৌতুক অ‌ভি‌নেতা’ হি‌সে‌বে। ফ‌লে পুরস্কার‌টি আমি নি‌তে পা‌রি না; নি‌চ্ছি না। এর পেছ‌নে কো‌নো ক্ষোভ কিংবা দু:খ নেই।”

ফেইসবুক পো‌স্টে তি‌নি লে‌খেন, ” ছবিটির চিত্রনাট্যকার, পরিচালকসহ সহশিল্পীরা নিশ্চয় অবগত আছেন। একই সঙ্গে যারা ছবিটি দেখেছেন তারাও নিশ্চয় উপলব্ধি করেছেন ‘কমলা রকেট’ এ আমার অভিনয় করা ‘মফিজুর’ চরিত্রটি কোনো ভাবেই কৌতুক চরিত্র নয়। এটি প্রধান চরিত্রগুলির একটি।”- বি‌ডি‌নিউজ টো‌য়ে‌ন্টি‌ফোর ডটকম‌



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।