AmaderBarisal.com Logo

বাজি ধরে সাঁতারে নেমে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার


আমাদেরবরিশাল.কম

২১ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার ১২:৫২:৫০ অপরাহ্ন

বরিশালে বাজি ধরে সাঁতারে নেমে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার

নিউজ ডেস্ক::: সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ হওয়ার আট ঘণ্টা পর ঢাকার বেসরকারি আহছানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে সদ্য স্নাতক পাস করা ওমর ফারুক হৃদয়ের (২৫) মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

গতকাল বুধবার (২০ নভেম্বর) রাত ৯টার দিকে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা কয়েক ঘণ্টা অভিযান চালিয়ে মৃতদেহটি উদ্ধার করেন।

এরআগে বুধবার বেলা সাড়ে ১১টার দিকে বরিশালের বাবুগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী দুর্গাসাগর দীঘি এলাকায় বন্ধুদের নিয়ে ঘুরতে বের হন ওমর। বাজি ধরে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ হন ওমর। তিনি বরিশাল নগরের কাউনিয়া হাউজিং এলাকার শাহ আলমের ছেলে।

ওমরের স্বজনেরা জানান, আহছানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি পাস করেছেন তিনি। আগামী সপ্তাহে ময়মনসিংহের একটি টেক্সটাইল কোম্পানিতে যোগ দেওয়ার কথা ছিল তাঁর।

ওমর তাঁর দুই বন্ধুকে নিয়ে বুধবার সকালে বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের দুর্গাসাগর দীঘির পাড়ে ঘুরতে যান। এ সময় মজা করে পাড় থেকে দিঘির মধ্যে থাকা টিলার দ্বীপে সাঁতরে যাওয়ার বাজি ধরেন ওমর ও অপর এক বন্ধু। তবে টিলার কাছে যাওয়ার আগেই ওমর নিখোঁজ হন। এরপর তাঁর দুই বন্ধু ও স্থানীয় ব্যক্তিরা পুলিশকে খবর দিলে দুপুর থেকে উদ্ধার কার্যক্রম শুরু হয়।

বরিশাল নগরের বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাহিদ বিন আলম বলেন, আট ঘণ্টা তল্লাশি চালিয়ে রাত পৌনে নয়টার দিকে ওমরের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওমরের দুই বন্ধুকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।