AmaderBarisal.com Logo

চরফ্যাশনে কিশোর অপহরণ, গ্রেপ্তার ২


আমাদেরবরিশাল.কম

২৫ নভেম্বর ২০১৯ সোমবার ৬:৩৫:২৫ অপরাহ্ন

bhola-news-map ভোলা সংবাদ মানচিত্র

অনলাইন ডেস্ক::ভোলার চরফ্যাশন উপজেলার আসলামপুর গ্রামের সীমান্তে পশ্চিম ফাতেমাবাদ গ্রামের ১৩ বছরের কিশোর মনির নিখোঁজের ঘটনায় তার মা বাদী হয়ে থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন। পরে মামলার প্রধান আসামিসহ দু’জনকে গ্রেপ্তার করেছে চরফ্যাশন থানা পুলিশ।

গতকাল রবিবার গোপন সংবাদের ভিত্তিতে নিজ এলাকা ছেড়ে অন্য এলাকা হাজারীগঞ্জ চেয়ারম্যান বাজার গোপন অস্তানা থেকে অপহরণ মামালা প্রধান আসামি সুফিয়া বেগমকে গ্রেপ্তার করা হয়। 

এর আগে একই মামলার সহযোগী আসামি নাছিমা বেগমকে গত বুধবার ভোর রাতে নিজ বাড়ি ছেড়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়দের সহায়তা গোপন একটি আস্তানা থেকে আটক করা হয়েছে।

নিখোঁজ মনিরের সহপাঠি জিহাদের ভিডিও বর্ণনা মতে, গত বৃস্পতিবার আমার ছোট ভাই মা নাসিমা আক্তারসহ হাজারীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান বাজার নানা বাড়িতে বেড়ানোর উদ্দ্যেশ্যে রওয়ানা হয়েছি। প্রতিমধ্যে আসলামপুর আবুগঞ্জ বাজার গিয়ে টেম্পুতে উঠে বসলে দেখি আমাদের বাড়ির পাশের আবুল খায়েরর স্ত্রী সুফিয়া বেগম সহপাঠি মনিরকে আমাদের গাড়িতে উঠিয়ে আমার মার হাত ধরিয়ে দেয়। আমি জানতে চাইলে সুফিয়া বেগম মনিরের কথা কাউকে না বলতে দুই’শত টাকা আমার পকেটে দেয়।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আরেফীন বলেন, এ ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে। তাদের কাছে বেশ কিছু তথ্য পাওয়া গেছে। তাকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : [email protected]
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।