Current Bangladesh Time
রবিবার জুলাই ৫, ২০২০ ৩:২৯ অপরাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » বরগুনা, বরগুনা সদর » বরগুনায় গণধর্ষণের দায়ে ৩ জনের যাবজ্জীবন
২৭ নভেম্বর ২০১৯ বুধবার ৪:৫৭:২০ অপরাহ্ন
Print this E-mail this

বরগুনায় গণধর্ষণের দায়ে ৩ জনের যাবজ্জীবন


barguna-news-map বরগুনা হিন্দু পরিবারকে উচ্ছেদের অভিযোগে একজন গ্রেফতার সংবাদ মানচিত্র

অনলাইন ডেস্ক::: বরগুনায় এক স্কুল ছাত্রীকে তিন বখাটে পালাক্রমে ধর্ষণ করার অভিযোগ প্রমানিত হওয়ায় তিনজনকেই যাবজ্জীন সশ্রম কারাদণ্ড এক লাখ টাকা করে অর্থদণ্ড অনাদায়ে আরও এক বছর করে বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছে আদালত।

আজ বুধবার (২৭ নভেম্বর) বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ও জেলা জজ মো. হাফিজুর রহমান এই রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলো বরগুনা সদর উপজেলার খাজুরতলা গ্রামের দুলাল ফরাজির ছেলে মিলন ফরাজি, একই উপজেলার বদরখালী গ্রামের মনিন্দ্র গোমস্তার ছেলে মনোজ গোমস্তা এবং বদরখালী গ্রামের আবদুল কাদের সিকদারের ছেলে কালাম সিকদার। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

মামলা সূত্রে জানা যায়, বাদীর বোন ওই বছর ২২ আগষ্ট দুপুর অনুমান আড়াইটার সময় স্কুল থেকে নিজ বাড়ীতে ফেরার পথে আবদুর রব মেম্বরের বাড়ীর পাশের রাস্তায় পৌছালে আসামি মিলন ফরাজি ও মনোজ গোমস্তা বাদীর বোনকে ছুরি দিয়ে খুনের ভয় দেখিয়ে রব মেম্বরের পানের বরজের উত্তর পাশের বাগানে নিয়ে স্কুল মিলন ফরাজি জোর করে ধর্ষণ করে। ওই সময় মনোজ গোমস্তা তার মোবাইলে ধর্ষণ করার দৃশ্য ধারণ করে। পরে মনোজ গোমস্তা স্কুল ছাত্রীকে ধর্ষণ করে। সেই দৃশ্য মিলন ফরাজি তার মোবাইল ফোনের ক্যামেরায় ধারণ করে। অপর আসামি কালাম রাস্তায় দাড়িয়ে পাহারা দিয়ে ধর্ষণের সহায়তা করে।

পরে আসামিরা স্কুল ছাত্রীর ধারণকৃত অশ্লীল ছবি ইন্টারনেটে ও আসামিদের বন্ধুদের মোবাইলে ছড়িয়ে দেয়। স্কুল ছাত্রীর ভাই জানতে পেরে বরগুনা থানায় মামলা করে। মামলাটির তদন্তকারী কর্মকর্তা বরগুনা থানার পুলিশ পরিদর্শক পুলক চন্দ্র রায় তদন্ত করে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ (৩) এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ৫৭ ধারায় ওই বছরের ২৪ অক্টোবর আসামিদের বিরুদ্ধে অভিযোগ পত্র দাখিল করেন।

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বদলে গেছে বানারীপাড়া ও উজিরপুরের গ্রামীণ জনপদ..
নারী সহকর্মীকে উত্ত‌্যক্তঃকরোনকালেও অচলাবস্থার মুখে শেবাচিম হাসপাতাল
প্রধানমন্ত্রীর সমর্থনপুষ্ট কৃষিই হতে পারে রক্ষাকবচ
করোনায় আরও ২৯ মৃত্যু, নতুন শনাক্ত ৩ হাজার ২৮৮
বাকেরগঞ্জে বাবা-ছেলে খুন, ট্রলার ছিনতাই
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com