Current Bangladesh Time
শুক্রবার এপ্রিল ১৯, ২০২৪ ১০:১৩ পূর্বাহ্ন
Barisal News
Latest News
প্রচ্ছদ » পটুয়াখালী, পটুয়াখালী সদর, বাউফল » বাউফল উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন বৃহষ্পতিবার
২৭ নভেম্বর ২০১৯ বুধবার ৫:০৮:১৭ অপরাহ্ন
Print this E-mail this

বাউফল উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন বৃহষ্পতিবার


বাউফল উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বৃহষ্পতিবার

কৃষ্ণ কর্মকার. বাউফল ::: পটুয়াখালীর বাউফল উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আগামীকাল বৃহষ্পতিবার (২৮ নভেম্বর)। উপজেলার পূরাতণ কোর্ট বিল্ডিং মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হবে।

সম্মেলনকে কেন্দ্র করে নেতাকর্মীদের মাঝে উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়েছে। সম্মেলনকে সার্থক করতে ইতিমধ্যে মঞ্চ তৈরীর কাজ চলছে। উপজেলার বিভিন্ন রাস্তা-ঘাট ফেষ্টুন আর ব্যানারে ছেঁয়ে গেছে। উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সকল কাজ তদারকি করছেন।

সম্মেলন প্রস্তুতির সার্বিক বিষয় নিয়ে আজ বুধবার দুপুরে আওয়ামী লীগের দলীয় কার্যালয় জনতা ভবনে স্থানীয় সাংবাদিকদের সাথে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ.স.ম. ফিরোজ মতবিনিময় সভা করেছেন।

সংবাদিকদের সাথে মবিনিময়কালে আ.স.ম. ফিরোজ জানান, বাউফল উপজেলা আওয়মীলীগ অত্যান্ত সু-সংগঠিত। পনেরটি ইউনিয়নের চেয়ারম্যানদের মধ্যে ১৪জনই আওয়ামীলীগের, উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান. নারী ভাইস চেয়ারম্যান, জেলা পরিষদের পাঁচজন সদস্য এরাও উপজেলা আওয়ামীলীগের। এটা হলো আ স ম ফিরোজের সাজানো বাগান। গঠণতন্ত্র অনুযায়ি ইতিমধ্যেই বাউফলের ১৫টি ইউনিয়ন এবং একটি পৌরসভার সম্মেলন সুন্দর ও সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। প্রতিটি ইউনিয়ন ও পৌরসভা থেকে একত্রিশ জন করে কাউন্সিলর উপজেলা কমিটি গঠনে অংশ নেবেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার জানান, সকাল ১০ টায় উপজেলা আওয়াম লীগের সভাপতি আ.স.ম. ফিরোজের সভাপতিত্বে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট আফজাল হোসেন। প্রধান অতিথি হিসেবে থাকবেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক ধর্ম প্রতিমন্ত্রী এ্যাডভোকেট শাহজাহান মিয়া-এমপি এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কাজী আলমগীর। এছাড়াও জেলার অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

সম্পাদনা: বরি/প্রেস/মপ

শেয়ার করতে ক্লিক করুন:

আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
(মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। amaderbarisal.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের মিল আছেই এমন হবার কোনো কারণ নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে amaderbarisal.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নেবে না।)
বোতলজাত সয়াবিনের লিটারে দাম বাড়ল ৪ টাকা
ঝালকাঠির দুর্ঘটনায় নিহতদের পরিবার ৫ লাখ এবং আহতদের ৩ লাখ  ও ১ লাখ টাকা আর্থিক সহায়তা
ট্রাকচাপায় নিহত ১৪ জনের মরদেহ হস্তান্তর
প্রচণ্ড গতিতে টোল প্লাজার গাড়িগুলোর ওপর আছড়ে পড়ল ট্রাক, নিহত ১৪
পিরোজপুর জেলা আ.লীগের নেতাকে কুপিয়ে স্বর্ণালংকার লুট
Recent: Mayor Hiron Barisal
Recent: Barisal B M College
Recent: Tender Terror
Kuakata News

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
আমাদের বরিশাল ২০০৬-২০২০

প্রকাশক ও নির্বাহী সম্পাদক: মোয়াজ্জেম হোসেন চুন্নু, সম্পাদক: রাহাত খান
৪৬১ আগরপুর রোড (নীচ তলা), বরিশাল-৮২০০।
ফোন : ০৪৩১-৬৪৫৪৪, ই-মেইল: hello@amaderbarisal.com