AmaderBarisal.com Logo

১১ দিনেও উদ্ধার হয়নি অপহৃত কলেজছাত্রী


আমাদেরবরিশাল.কম

২৭ নভেম্বর ২০১৯ বুধবার ৫:৩৮:৩৮ অপরাহ্ন

bhola-news-map ভোলা সংবাদ মানচিত্র

অনলাইন ডেস্ক::: ভোলার চরফ্যাশনে অপহরণের ১১ দিন পরেও অপহৃত কলেজছাত্রীকে উদ্ধার করতে পারেনি পুলিশ। পরিবারের অভিযোগ, পুলিশের তৎপরতা না থাকায় আসামিরা বাদিকে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে।

জানা গেছে, ১৬ নভেম্বর কলেজে আসার পথে চরফ্যাশন সরকারি কলেজের পূর্বপাশের সড়ক থেকে দিপংকর চন্দ্র শীলের নেতৃত্বে একদল দুর্বৃত্ত মেয়েটিকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এরপর থেকেই তিনি নিখোঁজ রয়েছেন।

১৯ নভেম্বর  অপহৃত মেয়েটির বাবা বাদি হয়ে দিপংকরসহ পাঁচজনকে আসামি করে চরফ্যাশন থানায় মামলা দায়ের করেছেন। মামলায় দিপংকর, তার ভাই সজল ও কাজল, বাবা সুশীল ও মা সুভাষীকে আসামি করা হয়েছে।

মেয়েটির বাবা অভিযোগ করে বলেন, কয়েক মাস ধরে বখাটে দিপংকর তার অনার্স প্রথম বর্ষে পড়ুয়া মেয়েকে উত্ত্যক্ত করে আসছিল। বিষয়টি দিপংকরের বাবা সুশীল শীল ও মা সুভাষী শীলকে জানালে সে আরও ক্ষিপ্ত হয়ে ওঠে। পরে বাবা-মায়ের উস্কানিতেই দীপংকর রাস্তা থেকে জোর করে তার মেয়েকে তুলে নিয়ে যায়।

তিনি জানান, মামলা দায়েরের পর থেকে পুলিশ আসামিদের গ্রেফতার কিংবা তার মেয়েকে উদ্ধারের কোনো পদক্ষেপ নেয়নি। এ কারণে আসামিরা প্রকাশ্যে বাদিকে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে। 

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ সামসুল আরেফিন বলেন, আসামিরা পলাতক থাকায় তাদের গ্রেফতার করা যায়নি। তবে তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।



সম্পাদনা: বরি/প্রেস/মপ


প্রকাশক: মোঃ মোয়াজ্জেম হোসেন তালুকদার    সম্পাদক: মো: জিয়াউল হক
সাঁজের মায়া (২য় তলা), হযরত কালুশাহ সড়ক, বরিশাল-৮২০০। ফোন : ০৪৩১-৬৪৫৪৪, মুঠেফোন : ০১৮২৮১৫২০৮০ ই-মেইল : hello@amaderbarisal.com
আমাদের বরিশাল ডটকম -এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।